English Version

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ১

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জিতেন চন্দ্র দাস, কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারীতে ১ হাজার ৫৮৫ পিস ইয়াবাসহ আবু হানিফ (২২) নামের এক যুবককে আটক করেছে বিজিবি। রোববার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার শৌলমারী ইউনিয়নের চরবোয়ালমারী সিমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আবু হানিফ (২২) উপজেলার শৌলমারী ইউনিয়নের চেংটাপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

বিজিবি সূত্র জানা যায়, জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এসএম আজাদ, এসইউপির সার্বিক দিক নির্দেশনায় কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া বিওপির নায়েব সুবেদার মো. শওকত আলীর নেতৃত্বে চার সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে আন্তর্জাতিক সীমান্ত পিলার নম্বর ১০৫৮/২-এসের ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চর বোয়ালমারী নামক এলাকায় অভিযান চালায়। এসময় ১ হাজার ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবু হানিফ (২২) নামের এক যুবককে আটক করা হয়।

এব্যাপারে জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এসএম আজাদ সাংবাদিকদের জানান, আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রৌমারী থানায় মামলা রজুর মাধ্যমে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ১১ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine − 4 =