English Version

কোম্পানীগঞ্জে পাড়ুয়া ফুরক্বানিয়া মাদ্রাসায় সনদপত্র বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শফিউল আলম, স্টাফ রিপোর্টার: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পাড়ুয়া ফুরক্বানিয়া হাফিজিয়া মাদ্রাসায় রবিবার (২৫ অক্টোবর) সকাল ১১ টায় হিফজ সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। মাদ্রাসার মুহতামিম হাঃ মাওঃ মাসুম আহমদ অনুষ্ঠানে উপস্থিতে হিফজ সম্পন্নকারী শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ করা হয়।

এসয়ম মুহতামিম হাঃ মাওঃ মাসুম আহমদ বলেন, কুরআনের শিক্ষার আলোয়, আলোকিত হলে সমাজে অনাচার পাপাচার অশান্তি কিছুই থাকবেনা। শান্তিময় দেশ ও সমাজ গঠনে কুরআনি শিক্ষার বিকল্প নেই। কুরআনী শিক্ষাকে গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদের নৈতিক শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষায় শিক্ষিত করে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে পাড়ুয়া ফুরক্বানিয়া হাফিজিয়া মাদ্রাসা।

শিক্ষা সচিব মাওঃ মোশতাক আহমদ বলেন, বেফাকের কেন্দ্রীয় পরিক্ষায় মাদরাসার ছাত্ররা ১ম, ২য়, ৩য় স্থান অর্জন করে মাদরাসার সুনাম চতুর্দিকে চড়িয়ে দিয়েছে। আশা করি, এই মাদ্রাসায় সফলতার অগ্রযাত্রা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার শিক্ষক হাঃ জাহাঙ্গীর আলম, মাওঃ সাইফুল আলম, মাস্টার মোঃ হেলাল আহমদ, ক্বারী মোঃ আশরাফ আহমদ, হাঃ বদরুল ইসলাম, মাওঃ জুবায়ের আহমদ প্রমুখ। বিডিটুডেস/এএনবি/ ২৫ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − 9 =