English Version

খানসামায় করোনা পজিটিভ দুই রোগীকে সুস্থ ঘোষণা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তারিকুল ইসলাম চৌধুরী, দিনাজপুর: দিনাজপুরের খানসামায় দুই করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছে।আজকে ৪ জুন বৃহস্পতিবার ১২টার সময় আনুষ্ঠানিক ভাবে খানসামা উপজেলা প্রশাসন ও উপজেলা খানসামা স্বাস্থ্য কম্প্লেক্সের আয়োজনে দুই জন করোনা পজিটিভ রোগীকে আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণা করে হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স এর সুত্রে জানা গেছে একজন উপজেলার ভাবকী ইউনিয়নের আগ্রা গ্রামের দাস পাড়ার ঢাকা ফেরত মিথিলা রাণী দাস (২৭) ও ভেড়ভেড়ি ইউনিয়নের চকসাকোয়া গ্রামের রুবেল ইসলাম (২৮)।

রোগমুক্তি স্বীকৃতি দিয়ে ফুল দিয়ে ২জনকে সংবর্ধনা জানান উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স এর কর্মকর্তা বৃন্দ। পরে ইউএনওর দেয়া পুষ্টিযুক্ত ফল-ফলাদির ডালি তাদের হাতে তুলে দেয়া হয়।

এ সংবর্ধনা অনুষ্ঠানে তাদের প্রতিকুল পরিবেশে ইউএনও আহমেদ মাহবুব উল ইসলাম, শেখ কামাল (ওসি), করোনা বিষয়ক টিম লিডার ডা. ফারুক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প. প কর্মকর্তা আবু রেজা মাহমুদুল হক, আরএমও ডা. সামসুজ্জোহা মুকুল, চেয়্যারম্যানসহ সকলের প্রতি তারা কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তারা বলেন আজকে করোনা যুদ্ধে জয়ী হওয়ার পেছনে তাদের সকলেই সহযোগিতা আর ভালোবাসা ছিল। আর এজন্যই আমরা করোনাকে জয় করতে পেরেছি। আর এজন্যই সম্ভব হয়েছে। তারা আরো জানায় করোনা ভাইরাস পজিটিভ হলে আতঙ্কিত হবেন না চিকিৎসার ও পাশাপাশি সঠিক কিছু নিয়মাদি পালন করলে সম্পূর্ণ সুস্থ হওয়া সম্ভব। আজকে আমরা করোনা যুদ্ধে জয়ি।

এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব উল ইসলাম, খানসামা উপজেলা করোনা ভাইরাস বিষয়ক কমিটির টিম লিডার ডা. ফারুক, খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প কর্মকর্তা ডা.আবুু রেজা মাহমুদুল হক, ওআরএমও ডা. সামসুদ্দোহা মুকুল, ভেড়ভেড়ি ইউপি চেয়্যারম্যান হাফিজ সরকার, ভাবকী ইউপির চেয়্যারম্যান শফিকুল ইসলাম,সাংবাদিক তারিকুল ইসলাম চৌধুরী, নুরনবী,রকি সহ উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। বিডিটুডেস/এএনবি/ ০৫ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 2 =