English Version

খানসামা প্রেসক্লাব এর পক্ষ থেকে উপজেলা ত্রাণ তহবিলে আর্থিক সহায়তা প্রদান

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তারিকুল ইসলাম চৌধুরী, দিনাজপুর: গতকাল খানসামা প্রেস ক্লাব (পাকেরহাট) এর উদ্যোগে খানসামা নির্বাহী অফিসে নির্বাহী কর্মকর্তা ও খানসামা উপজেলা চেয়্যারম্যান এর হাতে উপজেলা ত্রাণ তহবিলে আর্থিক সহায়তা খাম হস্তান্তর করা হয়েছে। করোনাভাইরাসের কারণে ক্ষতি গ্রস্থ হয়েছে কর্মজীবী, ভ্যান চালক, বাস ট্রাক ট্রলি পরিবহণের শ্রমিকরা।

কর্মক্ষম শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়ায় তারা অসহায় হয়ে পড়েছে। এসব শ্রমজীবী কোনো কোনো পরিবারের এ সময় এক বেলা খাবার জুটছে না। এসব ক্ষতি গ্রস্থ পরিবারের সাহায্যার্থে সরকার এগিয়ে এসেছে। কিন্তু তা জনসংখ্যা তুলনায় যথেষ্ট নয় বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব উল ইসলাম ও উপজেলা চেয়্যারম্যান আবু হাতেম।

তারা জানিয়েছে সরকারের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। এ অনুদান তার পরও সংকুলান হবে বলে জানালেন ইউএনও। উপজেলা চেয়্যারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ সকল অসহায় শ্রমজীবী ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দানশীল ব্যক্তিকে দাঁড়ানোর আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যালয়ে খানসামা প্রেস ক্লাব (পাকেরহাট) এর পক্ষ থেকে অর্থিক খাম ত্রাণ তহবিলে তুলে দেন সভাপতি তাজফারাজুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি ভুপেন্দ্র নাথ রায়, সাংগঠনিক সম্পাদক শাহিনুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নুরনবী ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক নুপুর নাহার তাজ, প্রচার সম্পাদক এস.এম রকি ও দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম চৌধুরী ও ফটোগ্রাফার লায়ন প্রমুখ। বিডিটুডেস/এএনবি/ ০৪ এপ্রিল, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × one =