English Version

গাইবান্ধায় ভবন ধসে শ্রমিক ও পথচারী নিহত, আহত ২

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলার ডিবি রোডে সরকারি চারলেন প্রকল্পের রাস্তার পাশের স্থাপনা সরানোর কাজ করার সময় ভবন ধসের ঘটনা ঘটেছে। এসময় শ্রমিক আজাদ মিয়া (৩৭) ও পথচারী আব্দুল ওয়াহেদ (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।

২৩ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডের সাব-রেজিস্ট্রি অফিসের সম্মুখে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক আজাদ সদর উপজেলার খামার বোয়ালি গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে এবং নিহত পথচারী আব্দুল ওয়াহেদ-এর বাড়ি ঠাকুরগাঁও জেলায়। আব্দুল ওয়াহেদ গাইবান্ধা বিসিক শিল্প নগরীতে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, দুপুরে সদর উপজেলার ডিবি রোডে সরকারি চারলেন প্রকল্পের রাস্তার পাশের স্থাপনা সরানোর কাজ করছিলেন কিছু শ্রমিক। এসময় হঠাৎ করে ভবন ধসে পিলারের নিচে চাপা পড়ে শ্রমিক আজাদের মৃত্যু হয়। এছাড়া ভবনের পিলারের চাপায় পথচারী আব্দুল ওয়াহেদসহ ৩ জন গুরুত্বর আহত হন। পরে আহতদের হাসপাতালে ভর্তির করা হলে সেখানে আব্দুল ওয়াহেদের মৃত্যু হয়।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বখতিয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। সেখান থেকে আহত ৩ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় আব্দুল ওয়াহেদের মৃত্যু হয়।

সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার এ বিষয়ে জানান, নিহতদের লাশ হাসপাতালে রাখা হয়েছে। তাদের স্বজনদের খবর দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ২৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × five =