English Version

গাজা ও ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম, লুৎফর রহমান, নরসিংদী: ৫ কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা ডিবি পুলিশ। সোমবার (০৬ জুলাই) রাত ০১:৪৫ ঘটিকায় নরসিংদী সদর উপজেলার বাগহাটা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই তাপস কান্তি রায় ও এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী মডেল থানাধীন উত্তর বাগহাটা এলাকায় অভিযান চালায়।

অভিযানকালে চিহ্নিত মাদক ব্যবসায়ী (১) সিরাজ মিয়া (৪৫), পিতামৃত- সোনা মিয়া, (২) ডালিয়া বেগম (২২), স্বামী- অভি মিয়া, পিতা- সিরাজ মিয়া, (৩) মোজাম্মেল মিয়া (২০) পিতা- সিরাজ মিয়া, সর্বসাং- সাটিরপাড়া, এপি-সাং- উত্তর বাগহাটা (মনির মিয়ার বাড়ির ভাড়াটিয়া),থানা ও জেলা- নরসিংদী, (৪) হাসান আলী @ হাসুইন্না (৪৫), পিতামৃত- মনু মিয়া, সাং-দক্ষিণ দেওড়া, থানা-পলাশ, জেলা-নরসিংদী এদের গ্রেফতার করা হয়।

তাদের দখল হতে ০৫ (পাঁচ) কেজি গাঁজা ও ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য ৫৫,০০০/ (পঞ্চান্ন হাজার) টাকা। গ্রেফতারকৃত আসামী সিরাজ মিয়ার বিরুদ্ধে ইতিপূর্বে ৪ টা মাদক মামলা, আসামী হাসান আলীর বিরুদ্ধে ২টা মাদক মামলা, আসামী মোজাম্মেল এর বিরুদ্ধে ২ টা মাদক মামলা রয়েছে। এ ব্যাপারে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০৭ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × 4 =