English Version

গাবতলীতে চুড়ান্ত ফুটবল টুর্নামেন্ট ও রাজু আহম্মেদ স্পোর্টিং ক্লাবের উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল আমিন মন্ডল, বগুড়া: গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী সোনারায়ের আটবাড়িয়া মধ্যপাড়া মাঠ চত্তরে রাজু আহম্মেদ স্পোটিং ক্লাবের উদ্বোধন এবং আটবাড়ীয়া একতা বন্ধু ক্লাবের যৌথ উদ্যোগে ফুটবল ফাইনাল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। যৌথভাবে ফুটবল খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি সোনারায় ইউপির প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিহাদ আল হাসান জুয়েল।

এতে সভাপতিত্ব করেন মহিলা বিষয়ক অধিদপ্তর, জয়পুরহাট এর প্রোগ্রাম অফিসার মাইনুল হক সাবলু ও ইউ,ইউ,এফের কর্পোরেটর ডিরেক্টর শফিকুল ইসলাম। প্রধান পৃষ্টপোষক ছিলেন সমাজসেবক সোহেল রানা। সমন্বয়ক ছিলেন ফজলে রাব্বী হাসান।

বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক ডাঃ রবিউল ইসলাম, সাজু মিয়া, আবু হোসেন, জিয়াউর রহমান, তোজাম্মেল হক, ইউপি সদস্য জুলফিকার আলী শ্যামল, আব্দুল জলিল, শাহীন আলম, আমিনুর ইসলাম, জাহিদ হাসান, জহুরুল ইসলাম, আব্দুর রশিদ, আজিজুল হাকিম। সার্বিক সহযোগিতায় ও তত্ত্বাবধায়নে ছিলেন বাংলাদেশ বন্ধু সংগঠন, গাবতলী উপজেলা শাখার যুগ্ম আহবায়ক শিহাব হোসাইন এবং যুব নেতা শাহিন আলম ও ব্যবসায়ী আব্দুল জলিল সুমন।

চুড়ান্ত খেলা শেষে রাজু আহম্মেদ স্পোটিং ক্লাবের সৌজন্যে অতিথিবৃন্দ বিজয়ীদলের অধিনায়কের হাতে পুরস্কার’সহ নগদ ১০ হাজার টাকা ও পরাজিত দলের অধিনায়কের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন। বিডিটুডেস/এএনবি/ ১৬ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × two =