English Version

গার্লফ্রেন্ড চায় যৌন সম্পর্ক কিন্তু রাজি নয় বয়ফ্রেন্ড !! অতপর

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: গার্লফ্রেন্ডের সঙ্গে যৌন সম্পর্কে যেতে অনীহা প্রকাশ করেছিলেন এক যুবক। তার ফল অত্যন্ত ভয়ঙ্কর হলো। গার্লফ্রেন্ডের সঙ্গে যৌন সম্পর্কে যেতে অনীহা প্রকাশ করেছিলেন এক যুবক। তার ফল অত্যন্ত ভয়ঙ্কর হলো। কঠিন মূল্য দিতে হলো তাঁকে। আন্তজার্তিক সংবাদমাধ্যম ‘মিরর’ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, নিজেরই প্রেমিককে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে ফ্লোরিডার বাসিন্দা এক যুবতীর বিরুদ্ধে। ওই যুবতীর নাম ক্যাথরিন টাভেরেজ।

অভিযোগ, বৃহস্পতিবার নিজের প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্কে যেতে চান ওই তরুণী। কিন্তু সেইসময়ে যৌন সম্পর্কে যেতে আগ্রহী ছিলেন না ওই যুবক। প্রেমিকের কাছ থেকে এমন প্রত্যাখ্যান পাওয়ার পরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ক্যাথরিন। ছুরির দিয়ে নিজের প্রেমিকের মুখে আঘাত করতে থাকেন তিনি। কোনও রকমে সেখান থেকে পালিয়ে বাঁচেন ওই যুবক।

ইতিমধ্যে ওই যুবকের অভিযোগের ভিত্তিতে পুলিশ ক্যখরিনকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, ওই যুবকের মুখে বেশ কতগুলি ক্ষতচিহ্ন রয়েছে। স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে স্রেফ যৌন সম্পর্কে যেতে রাজি নয় বলে কোনও তরুণী তাঁর প্রেমিকে এমন হাল কী করে করতে পারেন, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন অনেকে। বিডিটুডেস/আরএ/৩০ সেপ্টেম্বর, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × two =