English Version

গুরুদাসপুরে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অমর ডি কস্তা, নাটোর: নাটোরের গুরুদাসপুর পৌর শহরের পার-গুরুদাসপুর মহল্লায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম (৬৫) কে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে পার-গুরুদাসপুর মহল্লার নিহত ওই নারীর বাড়িতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত মনোয়ারা বেগম উপজেলার দুর্গাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ও মুক্তিযোদ্ধা হাতেম মোল্লার স্ত্রী। সকালেই পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে স্ত্রীকে বাড়িতে রেখে মসজিদে ফজরের নামাজ পড়তে যান মুক্তিযোদ্ধা হাতেম আলী। এর কিছুক্ষণের মধ্যেই হাতেম আলীর ভাতিজা খোকন মোল্লার চিৎকার শুনে হাতেম আলী ও প্রতিবেশীরা এগিয়ে দেখতে পায় মেঝেতে মনোয়ারা বেগম রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

স্বাস্থ্যের খবর জানুন

খোকন জানান, চাচি মনোয়ারা বেগমের চিৎকারের শব্দ শুনতে পেয়ে সে ঘটনাস্থলে গিয়ে এ অবস্থা দেখে সকলকে ডাকাডাকি করে। গুরুদাসপুর থানার অফিসার্স ইনচার্জ মোজাহারুল ইসলাম জানান, নিহত মনোয়ারা বেগমের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, হত্যাকান্ডের পেছনের কারণ অনুসন্ধান করে খুনীদের চিহ্নিত ও গ্রেফতার করতে পুলিশ তৎপর হয়ে উঠেছে। বিডিটুডেস/এএনবি/ ১৬ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × four =