English Version

গোবিন্দগঞ্জে বাড়ী ঘর ভাংচুর মারপিট, ৩ জন আহত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আ: খালেক মন্ডল, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পান্থামারী গ্রামে মৃত- ওয়ারেছ আলীর ছেলে মাসুদ রানা (৪৮) সহিত একই গ্রামের জসিম উদ্দিনের ছেলে মশিউর রহমান (৩০), সাবু মিয়া (৩৫), রনি মিয়া (২৭), মৃত-আব্দুস ছাত্তারের ছেলে জসিম উদ্দিন (৬২), মৃত- সেকেন্দার আলীর ছেলে খোকন (৩২),

মশিউর রহমানের স্ত্রী শেফালী বেগম (২৫) ও পাশের জিরাই গ্রামের মৃত-আব্দুল আজিজের ছেলে জহুরুল ইসলাম (৩৫), এর সহিত জমিজমার জের ধরিয়া মারপিট, বাড়ী, ঘর ভাংচুর ও স্টিলের বাক্সের তালা ভাঙ্গিয়া টাকা নেওয়ার অভিযোগ থানায় দায়ের করা হয়েছে।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১লা ফেব্রুয়ারী ভোরে উল্লেখিত ব্যক্তিরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়া দলবদ্ধভাবে মাসুদের পরিবারের লোকজন ঘুমের ঘরে থাকা অবস্থায় বসতবাড়ীর সীমানায় সদ্য নির্মাণকৃত পাকা প্রাচীর কোপাইয়া, চোটাইয়া, ভাংচুর করে ৬০ হাজার টাকার ক্ষতি সাধন করে।

এ সময় মাসুদ সহ তার পরিবারের লোকজন ঘুম থেকে উঠিয়া তাদের বাধা নিষেধ করলে ছোট ভাই জাহাঙ্গীর, স্ত্রী মমিনা বেগম ও মাসুদকে তারা বেধড়ক মারপিট করিয়া আহত করে। এক পর্যায়ে সন্ত্রাসী কায়দায় ঘরের ভিতর প্রবেশ করিয়া তারা স্টিলের বাক্সের তালা ভেঙ্গে বাড়ি নির্মাণের গচ্ছিত ২ লাখ ৭৩ হাজার টাকা নিয়ে যায়।

স্থানীয়রা মাসুদ সহ তার ভাই এবং স্ত্রীকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করান। এ ঘটনায় উক্ত ব্যক্তিদের বিরুদ্ধে মাসুদ রানা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বিডিটুডেস/এএনবি/ ০২ ফেব্রুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − 8 =