English Version

গোবিন্দগঞ্জে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ডের উম্মুক্ত যাচাই-বাছাইয়ের উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আ: খালেক মন্ডল, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ও ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের মাধ্যমে সরকারের ঘোষণা অনুযায়ী ২০১৯-২০২০ অর্থ বছরের প্রাপ্ত বরাদ্দ হতে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহিতা/বিধবা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগির উম্মুক্ত বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

গত ১৯ ফেব্রুয়ারী (বুধবার) সকালে উপজেলার কামারদহ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউ’পি চেয়ারম্যান ভিপি সৈয়দ শরিফুল ইসলাম রতনের সভাপতিত্বে এ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শফিউল ইসলাম মন্ডল, ইউ’পি সদস্য রশিদুল ইসলাম, আব্দুল মজিদ, ফুলু মিয়া, মহিলা সংরক্ষিত ইউ’পি সদস্য হ্যাপি বেগম।

অপরদিকে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নে একই দিনে দুপুর ২ টার দিকে বয়স্ক, বিধবা, ও স্বামী নিগৃহিতা/বিধবা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগির উম্মুক্ত বাছাই কার্যক্রমের উদ্বোধণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। ইউ’পি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা শফিউল ইসলাম মন্ডল, ইউ’পি সদস্য মোস্তাফিজুর রহমান, আব্দুল ওদুদ মোল্লা পাশা, জয়নাল আবেদিন ও আব্দুস ছালাম প্রমূখ। এ সময় ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে অসহায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীরা ভাতা কার্ডের যাচাই-বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন। বিডিটুডেস/এএনবি/ ২০ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seven + fifteen =