English Version

গৌরীপুরে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত, চালক গ্রেপ্তার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নকুল চন্দ্র দে পাপ্পু, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর পৌর এলাকায় কোচিং সেন্টারে যাওয়ার পথে বালু ভর্তি ট্রাকচাপায় তিথী পাল (১২) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় প্রিয়ন্তী চক্রভতী (১২) নামে আরও এক স্কুলছাত্রী গুরতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন।

ট্রাক চালক চলন্ত অবস্থায় ঘুমিয়ে পরলে এই দুর্ঘটনা ঘটে। সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার পৌর শহরের ধান মহাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক চালক, হেলপারকে আটক করেছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করেছে বলে জানা গেছে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে প্রাইভেট পড়তে বাসা থেকে বের হয় পৌর শহরের মধ্য বাজারের বাসিন্দা রঞ্জন পালের কন্যা তিথী পাল ও উত্তম চক্রভতীর কন্যা প্রিয়ন্তী চক্রভতী। পরে ধান মহাল এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি বালুর ট্রাক তাদের দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন স্কুলছাত্রী তিথী পাল। এ সময় সঙ্গে থাকা বান্ধবী প্রিয়ন্তী গুরতর আহত হয়।

তিনি আরও জানান, পরে আহত স্কুল ছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পুলিশ খবরে পেয়ে ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাক ড্রাইভার, হেলপারকে আটক ও ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে যায়। তারা দুজনই গৌরীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। বিডিটুডেস/এএনবি/ ১৩ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 + 4 =