English Version

চট্টগ্রামে প্রাইভেটকারে মিললো আড়াই কোটি টাকার ইয়াবা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জে. জাহেদ, চট্টগ্রাম: প্রাইভেটকারে মিললো ৭৭ হাজার পিস ইয়াবা পটিয়া থানাধীন শান্তিরহাট এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামমখী একটি প্রাইভেট কার তল্লাশি করে আড়াই কোটি টাকা মূল্যের ৭৭ হাজার পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৭ এর একটি দল।

তারা প্রাইভেট কারে করে কক্সবাজার থেকে ইয়াবার এ চালান নিয়ে আসছিলেন বলে দাবি র‌্যাবের। ১২ সেপ্টেম্বর (শনিবার) সকালে র‍্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে।

আটক হওয়া ব্যক্তিরা হলেন- ফটিকছড়ির হোয়াক্কো এলাকার বাসিন্দা জয়নাল আবেদিন মজুমদারের ছেলে ইমাম হোসেন মজুমদার (২৬) ও জোরারগঞ্জের বারইয়ার হাট এলাকার বাসিন্দা আব্দুল মাজেদের ছেলে মীর হোসেন (২৫)।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ‘আমরা গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পাই, কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান আসছে। এ তথ্যের ভিত্তিতে আমরা পটিয়ার শান্তির হাট এলাকায় একটি চেকপোস্ট বসাই।

এসময় একটি প্রাইভেট কারে (চট্টমেট্রো-গ ১২-৯৫০৬) করে দুইজন কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছিল। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে, আমরা গাড়ি থামিয়ে তাদের সাথে কথা বলি। তাদের কথায় অসঙ্গতি পেলে আমরা তাদের গাড়ি তল্লাশি করে ৭৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করি। পরবর্তীতে আমরা তাদের দু’জনকে আটক করি‌।’ বিডিটুডেস/এএনবি/ ১২ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one + nineteen =