English Version

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনা ইউনিটের আয়ার মৃত্যু

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জে. জাহেদ, চট্টগ্রাম: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের এক আয়ার মৃত্যু হয়েছে। সোমবার (১ জুন) সকাল ৮ টার দিকে জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় হাসিনা বেগম (৬০) নামে এই আয়ার।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব। তিনি জানান, গতকাল (রোববার) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসিনা বেগম হাসপাতালে ভর্তি হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। আজ (সোমবার) সকাল ৮ টার দিকে তার মৃত্যু হয়। হাসিনা বেগম চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চুক্তিভিত্তিক কর্মচারী এবং করোনা ইউনিটের আয়ার দায়িত্বে ছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই হাসপাতালের এক নার্স জানান, হাসপাতালের চতুর্থ শ্রেণির আউটসোর্সিং কর্মচারী হাসিনা মৃত্যুর আগে গত পরশু পর্যন্ত হাসপাতালের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করেন। গত ৫ মাস ধরে তিনি বেতনভাতা পাচ্ছেন না। তার মতো আরও ৩৫ জন বর্তমানে পালাক্রমে করোনা ওয়ার্ডে সরাসরি কাজ করছেন৷ মৃত হাসিনা বেগম করোনা ইউনিটের গেটের বাইরে থেকে রোগীদের কিছু প্রয়োজন হলে সংগ্রহ করে দিতেন।

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রতিদিনই মৃত্যুর হচ্ছে। এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে ৭৫ জন প্রাণ হারিয়েছেন। তবে আশঙ্কার বিষয় হলো, করোনা শনাক্তের আগেই অধিকাংশ রোগীর মৃত্যু হয়েছে। অন্তত ২০ জনের মৃত্যুর পর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া আইসোলেশনে এখন পর্যন্ত মারা গেছেন ২০ জনের বেশি নারী-পুরুষ। বিডিটুডেস/এএনবি/ ০১ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × two =