English Version

চার কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ভবনের উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অমর চাঁদ গুপ্ত, দিনাজপুর: ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ সোমবার সকাল ১১ টায় দিনাজপুরের ফুলবাড়ীতে চার কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত উপজেলা পরিষদ ও প্রশাসনিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভবনের উদ্বোধন করেন সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এবং বর্তমান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার মোছা. কানিজ আফরোজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ,

উপজেলা প্রকৌশলী মো. শাহিদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন নাহার, ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার, থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, মানিক রতন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু প্রমুখ।

এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, জ্যেষ্ঠ সহ-সভাপতি দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি হারুন উর রশীদ, সাংগঠনিক সম্পাদক মাইটিভি প্রতিনিধি ফিজারুর ইসলাম ভুট্টু,

তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, দপ্তর সম্পাদক দৈনিক নবরাজ প্রতিনিধি আল আমিন বিন আমজাদ, কার্যকরী সদস্য দৈনিক নতুন সময় প্রতিনিধি আল মামুন চৌধুরী, সদস্য দৈনিক তিস্তার সংবাদ প্রতিনিধি মোকাররম হোসেন প্রমুখ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকৌশলী মো. শাহিদুজ্জামান জানান, এলজিইডি’র তত্ত্বাবধানে চার কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মিত হয়েছে। ভবনটি নির্মিত হওয়ায় বিভিন্ন সরকারি দপ্তরের দাপ্তরিক সংকটের অবসান ঘটবে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন বলেন, বর্তমান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা মোকাবেলার পাশাপাশি দেশের সার্বিক উন্নয়নের ধারাও অব্যাহত রেখেছেন। এরই অংশ হিসেবে ফুলবাড়ীতে এই চারতলা বিশিষ্ট নবনির্মিত ভবন উদ্বোধন করা হলো। এ সময় তিনি স্বাস্থ্য বিধি মেনে চলার মাধ্যমে নিজেকে, পরিবারকে, সমাজকে এবং দেশকে সুরক্ষায় রাখার জন্য সকলের প্রতি আহবান জানান। বিডিটুডেস/এএনবি/ ১৩ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one + 13 =