English Version

চিত্রনায়িকা আঁচল আঁখি এবার ‘ও জান রে’ মিউজিক্যাল সিনেমায়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ফয়সাল হাবিব সানি: ঢাকাই চলচ্চিত্রের নতুন প্রজন্মের নির্ভরযোগ্য জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল আঁখি। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুল বেইলী রোড’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নিজের ক্যারিয়ার জীবন শুরু করেন এ চিত্রনায়িকা। তারপর একে একে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে উপহার দিয়েছেন দর্শকনন্দিত বেশ কিছু চলচ্চিত্র। তন্মধ্যে ‘জটিল প্রেম (২০১৩)’, ‘গুন্ডা- দ্য টেররিস্ট (২০১৫)’ ‘রানা পাগলা- দ্য মেন্টাল (২০১৬)’, ‘সুলতানা বিবিয়ানা (২০১৭)’ চলচ্চিত্রগুলো উল্লেখযোগ্য।

সম্প্রতি, তিনি চুক্তিবদ্ধ হয়েছেন অনেকগুলো সিনেমাতে। ইতোমধ্যেই এ চিত্রনায়িকা ‘চিতকার’, ‘কর্পোরেট’, ‘আয়না’, ‘কাজের ছেলে’ সিনেমাগুলোর কাজ সমাপ্ত করেছেন। এবার একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে আঁচলকে। বলা যায়, এ মিউজিক ভিডিওটি হতে যাচ্ছে বাংলা চলচ্চিত্রের ইতিহাসে একটি মিউজিক্যাল সিনেমা। সংগীতশিল্পী সৈয়দ অমি’র কণ্ঠে গাওয়া ‘ও জান রে’ গানটিতে মডেল হিসেবে দেখা যাবে আঁচল আঁখিকে। আর তার বিপরীতে মডেল হিসেবে থাকছেন সৈয়দ অমি নিজেই।

উল্লেখ্য, সিনামার আদলে নির্মিত এ মিউজিক ভিডিওতে আরও থাকছেন- রাজু সরকার, সীমান্ত, তারেক তুহিন, শম্পা নিজাম। গানটিতে তারিফ তুহিনের কথা ও সুরে সঙ্গীত আয়োজন করেছেন রামু বিপ্লব। আর গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন অন্তর হাসান। গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) পুরান ঢাকার একটি লোকেশনে গানটির ভিডিও চিত্র ধারণ করা হয়। খুব শীঘ্রই জি-সিরিজের ব্যানারে গানটি মুক্তি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্টরা।

এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত চিত্রনায়িকা আঁচল আঁখি সাংবাদিকদের বলেন, ‘ও জান রে’ ভিন্ন ঘোরানার ব্যতিক্রমী একটি মিউজিক ভিডিও যা দেখে স্বল্প সময়েই দর্শকরা সিনেমার স্বাদ খুঁজে পাবেন। সিনেমার আদলে নির্মিত এ ধরণের মিউজিক্যাল ভিডিও খুব কমই হয়। গানটিও আমার অত্যন্ত পছন্দ হয়েছে। মিউজিক ভিডিওটি নিয়ে আমি দারুণ আশাবাদী। আশা করি, দর্শকরা এই মিউজিক ভিডিওতে গতানুগতিক আঁচল আঁখির থেকে একটু অন্যরকম আঁচল আঁখিকে আবিষ্কার করতে সমর্থ হবেন।

প্রসঙ্গত, দীর্ঘ বিরতির অবসানে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমা দিয়ে গত বছর শেষ করেছিলেন আঁচল আঁখি। এছাড়াও নতুন আরও কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এখন আপাতত কিছু জানা না গেলেও এইটাকে নতুন বছরের চমক হিসেবেই যেন রেখেছন ঢালিউডের হার্টথ্রুব এ চিত্রনায়িকা। বিডিটুডেস/এএনবি/ ০৩ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 − seven =