English Version

চৌগাছার ৪শ ৫৭ মসজিদ পাচ্ছে ২২ লক্ষ ৮৫ হাজার টাকা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল  আলীম, চৌগাছা (যশোর): যশোরের চৌগাছা উপজেলার ৪শ ৫৭টি মসজিদে সরকারি অনুদানের ২২ লক্ষ ৮৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। গত রোববার থেকে আনুষ্ঠানিকভাবে এই চেক বিতরণ শুরু হয়েছে। বর্তমানে চেক বিতরণ শেষ পর্যায়ে রয়েছে। উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম জানিয়েছেন উপজেলার ১১টি ইউনিয়ন ও চৌগাছা পৌরসভার ৪শ ৫৭টি মসজিদ কমিটির কাছে এই অনুদানের অর্থের চেক প্রদান করা হচ্ছে।

তিনি জানান, উপজেলার ফুলসারা ইউনিয়নের ৪৮টি, পাশাপোলের ৪০টি, সিংহঝুলীর ২৬টি, ধুলিয়ানীর ২৬টি, চৌগাছা সদর ইউনিয়নের ২৪টি, জগদীশপুরের ৩৩টি, পাতিবিলার ৩৪টি, হাকিমপুরের ৫০টি, স্বরূপদহের ৪৮টি, নারায়ণপুরের ৪৬টি, সুখপুকুরিয়া ইউনিয়নের ৪১টি এবং চৌগাছা পৌরসভার ৪০টি মসজিদ প্রাথমিকভাবে সরকারি অনুদানের এই চেক পাচ্ছেন।

ইসলামী ফাউন্ডেশন চৌগাছা উপজেলা সুপারভাইজার আব্দুল মালেক জানান প্রথম পর্যায়ে উপজেলার ৪শ ৫৭টি মসজিদে এই অর্থের চেক দেয়া হচ্ছে। তিনি জানান মাত্র ২৪ ঘন্টার মধ্যে তালিকা করতে হওয়ায় কিছু মসজিদ এড়িয়ে গেছে।

যে সকল মসজিদ বাদ পড়ে গেছে আমরা তাদের তালিকা পাঠাচ্ছি। অর্থ প্রাপ্তি সাপেক্ষে ওইসকল মসজিদগুলিতেও ৫ হাজার টাকার চেক প্রদান করা হবে বলে তিনি জানিয়েছেন।বিডিটুডেস/এএনবি/ ০২ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

9 + twelve =