English Version

চৌগাছায় তিন জমজ ছেলের জন্ম, পরিবারে খুশির জোয়ার বইছে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা: যশোরের চৌগাছায় ৩টি জমজ ছেলে সন্তানের জন্ম হয়েছে। ফুটফুটে তিন জমজ ছেলে লোকমান, উসমান ও হারুন। বাবা-মায়ের মুখে হাসি ফুটিয়ে ২৯ সেপ্টেম্বর দুপুর ২ টায় চৌগাছা উপজেলা সরকারি হাসপাতালে ভুমিষ্ট হয়েছে তারা। এক মেয়ে সন্তানের পর ছেলে সন্তানের মুখ দেখতে চেয়ে বাবা-মা এবার দেখলো তিনটি ফুটফুটে ছেলে সন্তানের মুখ।

ভূমিষ্ট হওয়ার পর থেকে তারা তিনজন এবং তাদের মা সুস্থ আছে এমনটিই জানালেন তাদের দাদা শওকত আলী। দাদা শওকত আলী বলেন, আমার ছেলে আব্দুর শুকুর পেশায় কৃষক। তার প্রথম সন্তান মেয়ে। মেয়ে সন্তানের পর একটা ছেলে সন্তানের আশায় ছিলেন। মহান সৃষ্টিকর্তা তাকে হয়তো খুশি হয়েই তিন ছেলে এক সাথে দান করেছেন।

চৌগাছা উপজেলার ধূলিয়ানী গ্রামের শুকুর-মমতাজ দম্পত্তি এ নিয়ে ৩টি ছেলে সন্তান ও এক কন্যা সন্তানের বাবা-মা হলেন। তাদের প্রথম কন্যা সন্তানের বয়স ৫ বছর। দাদা শওকত আলী আদর করে জমজ তিন নাতি ছেলের নাম রাখলেন লোকমান, উসমান, হারুন। প্রসূতি মমতাজকে সিজারের জন্য চৌগাছা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ২৯ শে সেপ্টেম্বর রবিবার দুপুরে ডাঃ হাবিবা সিদ্দিকি ফুয়ারা সিজার করেন।

স্বাস্থ্যের খবর জানুন

হাসপাতাল ও প্রসূতির পরিবার সূত্রে জানা যায়, জন্মের সময় তিন জমজ ছেলের ওজন ছিলো যথাক্রমে আড়াই কেজি, ২ দশমিক ৩ কেজি এবং ২ দশমিক ৭ কেজি। বর্তমানে তারা পরিপূর্ণ সুস্থ আছে। বাচ্চাদের মা মমতাজ জানান তার বাচ্চাদের বুকের দুধে হচ্ছে না। তাদেরকে ল্যাকটোজেন খাওয়ানো হচ্ছে।

বাবা আব্দুর শুকুর এই প্রতিবেদককে বলেন, সৃষ্টিকর্তার ইশরায় একসঙ্গে তিনটি ছেলে সন্তান পেয়েছি। তাদের মা’সহ তারা সবাই ভালো আছে। জন্মের পরই আদর করে তাদের দাদা নাম রেখেছে লোকমান, উসমান এবং হারুন। তারা সকলে মানুষের মতো মানুষ হোক এ দোয়া চাই সকলের কাছে। তবে তিন ছেলে সন্তান পেয়ে আমরা পরিবারের সবাই আনন্দিত। বিডিটুডেস/এএনবি/ ০৭ অক্টোবর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × five =