English Version

চৌগাছায় হাতের লেখা ও চিত্রাঙ্কনে ‘ক’ বিভাগে প্রথম হয়েছে অথৈ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা: যশোরের চৌগাছায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী ২০২০ অনুষ্ঠিত হয়। উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলার খড়িঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী নুসরাত জাহান অথৈ (৮) হাতে লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম পুরস্কার লাভ করে। অথৈ মৃধাপাড়া মহিলা কলেজের প্রভাষক ও সাংবাদিক অমেদুল ইসলাম ও নাজমা আক্তারের একমাত্র মেয়ে।

সূত্র জানায়, অথৈকে প্রথমে নিজ বিদ্যালয়, সেখান থেকে ইউনিয়ন, তারপরে থানা পর্যায়ে পার হয়ে এই পুরস্কার অর্জন করতে হয়। দ্বিতীয় শ্রেণির মেধাবী শিশু ছাত্রী অথৈ বড় হয়ে বাবা-মায়ের মুখ উজ্জ্বল করতে চায়। এই জন্য ছোট্ট শিশু অথৈ সুশীল সমাজে কাছের মানুষগুলোসহ সকলের নিকট দোয়া প্রার্থী।

সোমবার (২০ জানুয়ারি) মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড.মুস্তানিছুর রহমান।

স্বাস্থ্যের খবর জানুন

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, সহকারি শিক্ষা অফিসার সঞ্জয় ঘোষাল, রফিকুল ইসলাম, গোলাম কিবরিয়া, মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন, এছাড়া অন্যান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামাউল ইসলাম, সামছুন্নাহারসহ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকবৃন্দ, অভিভাবক সকল ও শিক্ষার্থী। বিডিটুডেস/এএনবি/ ২১ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × 3 =