English Version

চৌগাছায় ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উপজেলা পর্যায়ের সমাপ্তি

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা-যশোর: যশোরের চৌগাছায় ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ম্যাচ অনুষ্ঠিত। আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতার এই সমাপ্তি দিনে ফুটবল ফাইনালে খেলার জগতে উপজেলার সাড়া জাগানো এবং বারংবার উপজেলা চ্যাম্পিয়ান হওয়ার যোগ্যতা অর্জনকারী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, ধূলিয়ানী (৪-৩) গোলে পাতিবিলা হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়কে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ান হয়। হ্যান্ডবলে চ্যাম্পিয়ান হয় চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং রানার্স আপ হয় নারায়ণপুর বাহারাম উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়। মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ান হয় আর সি এম টি ইউ মাধ্যমিক বিদ্যালয় এবং রানার্স আপ হয় চৌগাছা ছারা পাইলট বালিকা বিদ্যালয়।

আজ মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় বনাম পাতিবিলা হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ফুটবলে ফাইনাল খেলার মাধ্যমে ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ঘটে। উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি দিনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মুস্তানিছুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন চৌগাছা থানার এসআই বজলুর রহমান, চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক শফিউদ্দিন, ক্রীড়া শিক্ষক ও উপজেলা ক্রীড়া সমিতির সহ সম্পাদক রবিউল ইসলামসহ উক্ত বিদালয়ের সহকারী শিক্ষকবৃন্দ, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএম মহব্বত আলী, সহকারী প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, ক্রীড়া শিক্ষক আব্দুর রহমানসহ সহকারী শিক্ষকবৃন্দ, আর সি এম টি ইউ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওলিয়ার রহমানসহ তাদের সহকারী শিক্ষকবৃন্দ, কান্দি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন, পাতিবিলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষকবৃন্দ, উপজেলার বিভিন্ন পর্যায়ের ফুটবল প্রেমী শিক্ষার্থী, নেতাকর্মীসহ এলাকার সাধারণ জনগণ।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

ফাইনাল খেলাটির সামগ্রিক পরিচালনায় ছিলেন চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির সহ সম্পাদক রবিউল ইসলাম, প্রধান রেফারীর দায়িত্ব পালন করেছিলেন মোমিনুর রহমান মোমিন, সহকারী রেফারীর দায়িত্বে ছিলেন মোফাজ্জেল হোসেন মোফা, জিয়াউর রহমান জিয়া, মাইকে প্রচারণার দায়িত্বে ছিলেন ছাত্র নেতা এইচএম ফিরোজ।

উল্লেখ্য ২৪ আগষ্ট শনিবার ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধন হয় উপজেলার চারটি সাবজোনে। উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি চৌগাছা, যশোর মোতাবেক স্কুল/মাদ্রাসা মিলে- ১৪ দল নিয়ে নারাণপুর বাহারাম উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়কে “ক” সাবজোন, ১৭ দল নিয়ে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়কে “খ” সাবজোন, ১৪ দল নিয়ে চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়কে “গ” সাবজোন এবং ১৬ দল নিয়ে সঞ্চডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়কে “ঘ” সাবজন করা হয়। স্কুল মাদ্রাসা মিলে মোট ৬১ দলকে খেলার জন্য উপজেলা অফিস থেকে চিঠি দেওয়া হয়। সেই মোতাবেক সাবজোনের খেলার কার্যক্রম শেষ হয়। বিডিটুডেস/আরএ/০৩ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × two =