English Version

চৌগাছা পৌর কাউন্সিলর এবং এক যুবউন্নয়ন কর্মকর্তার মৃত্যু

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা (যশোর): যশোরের চৌগাছা পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শনিবার দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ঢাকা সিএমএইস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারীসহ নানা শ্রেণি পেশার মানুষ মরহুমের বাড়ি পৌরসভার ইছাপুর দেওয়ানপাড়াতে ছুটে যান এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান। রবিবার বাদ জোহর দেওয়ানপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে পাবিরারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

এদিকে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মৃত আবুল হোসেন মল্লিকের একমাত্র ছেলে যুব উন্নয়ন কর্মকর্তা হাসানুল আজিজ তাপস (৪৬) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুর খবরে রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ এলাকাবাসি তার গ্রামের বাড়ি উপজেলার বাদেখাঁনপুরে ছুটে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। রবিবার বাদ আসর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার যুবউন্নয়ন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। বিডিটুডেস/এএনবি/ ৩০ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 + 16 =