English Version

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ফুয়াদ সহ-সভাপতি মনোনীত হওয়ায় মানিকগঞ্জে আনন্দ মিছিল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সোহেল রানা, মানিকগঞ্জ: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদে মানিকগঞ্জের ছেলে ফুয়াদ রহমান খানকে সহ-সভাপতি মনোনিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও আলোচনা সভা করেছে মানিকগঞ্জে শিবালয় উপজেলা ছাত্রলীগ। আজ বুধবার দুপুরে শিবালয় উপজেলা চত্ত্বর থেকে আনন্দ মিছিল বের হয়ে ঢাকা- আরিচা মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ করে। পরে ঘন্টা ব্যাপি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা ও উপজেলার বর্তমান ও সাবেক সহস্রাধিক ছাত্রীলীগ নেতাকর্মী অংশ গ্রহন করেন।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

শিবালয় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সেলিম রেজার সভাপতিত্বে আনন্দ মিছিলে অংশ গ্রহন করেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মানিক মিয়া, যুগ্ন সম্পাদক আহসানুল হাবীব, সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া, মো. আসলাম মন্ডল , শিবালয় উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. দুলাল হোসেনসহ জেলা-উপজেলার সহস্রাধিক নেতাকর্মী।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ^বিদ্যালয় শাখার সাবেক সফল সহ-সভাপতি মানিকগঞ্জ জেলার কৃতি সন্তান ফুয়াদ রহমান খানকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদে সহ-সভাপতি মনোনিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জেলাবাসির পক্ষ থেকে অভিনন্দন কৃতজ্ঞতা জানাচ্ছি । উল্লেখ্য ফুয়াদ শিবালয উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং মুক্তিয়োদ্ধা কমান্ডার মো. রেজাউর রহমান খান জানুর ছোট ছেলে। বিডিটুডেস/আরএ/১৫ মে, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × one =