English Version

ছাত্রলীগের দুই নেতাকর্মী হত্যার প্রতিবাদ রাবি ছাত্রলীগের

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: মোরাদ হোসেন, রাবি: নোয়াখালী ও খুলনায় ছাত্রলীগের দুই নেতাকর্মীকে হত্যার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে দলীয় টেন্ট থেকে নেতাকর্মীরা মিছিলটি বের করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে মিলিত হয়।

সমাবেশে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘আমরা মুজিববর্ষ পালন করতে যাচ্ছি। ঠিক সে সময় আমাদের ভাইদের হত্যা করা হচ্ছে। বাংলাদেশ যখন উন্নয়নের ধারায় এগিয়ে যাচ্ছে ঠিক সে সময় আমাদের ভাইদের রক্ত ঝড়ছে। আর কত রক্ত গেলে জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধ হবে? আমরা জামায়াত-শিবিরমুক্ত ক্যাম্পাস গড়েছি।

ক্যাম্পাসে জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধ করেছি। আমাদের মধ্যে যেন কোনো অনুপ্রবেশকারী না থাকে সেজন্য সজাগ থাকতে হবে। একইসঙ্গে জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধ করতে হবে। ‘ছাত্রলীগের সাধারণ-সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন হল ও অনুষদ ইউনিটের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, সোমবার নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগের উপর ছাত্রশিবিরের সংঘর্ষে গুরুতর আহত কয়েকজনকে হাসপাতালে নেওয়া হলে তাদের মধ্যে ছাত্রলীগকর্মী রাকিবুল ইসলাম মৃত্যুবরণ করেন। একই দিন খুলনার কয়রায় প্রতিপক্ষের হামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান রাসেল (২৮) নামে একজন নিহত হয়। বিডিটুডেস/এএনবি/ ০৩ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × two =