English Version

ছিনতাইকৃত অটো-বাইক যেভাবে উদ্ধার করলো পুলিশ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় চার্জার ব্যাটারি চালিত অটো-বাইক চালককে মুখে স্কসটেপ ও হাত-পা বেঁধে গলায় ছুরিকাঘাত করে ধান ক্ষেতের ভেতর ফেলে রেখে অটো-বাইক ছিনতাই করে নিয়ে যাওয়ার মাত্র ১৬ ঘন্টা ব্যবধানে যেভাবে ছিনতাইকৃত অটোবাইক উদ্ধার করলো পুলিশ।

ইতোমধ্যেই মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জুয়েল সাহেব এর দিক নির্দেশনায় নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান জিয়া সঙ্গীয় ফোর্স সহ অটো-বাইক টি উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নিয়েছেন।

সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান জিয়া জানান, বরিবার সন্ধ্যায় অটো-বাইক (বদলি চালক) আল-আমিন (১৮) নওহাটামোড় বাজারের নওগাঁ পয়েন্ট থেকে ৩ জন যাত্রী নিয়ে যাওয়ার পথে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বেলঘরিয়া-স্বরুপপুর গ্রামীণ পাকা রাস্তার মাঝামাঝি ফাঁকা নির্জন স্থানে পৌঁছালে অটোবাইকে যাত্রীবেশে থাকা অজ্ঞাত ৩ জন চালক আল আমিন এর মুখে স্কসটেপ লাগিয়ে চালককে পার্শ্বের ধানের ক্ষেতের ভেতর নিয়ে হাত-পা বেঁধে গলায় ছুরিকাঘাত করে অটো বাইকটি ছিনতাই করে নওগাঁর দিকে পালিয়ে যান।

এক পর্যায়ে চালক বাঁধন খুলে রক্তাক্ত জখম অবস্থায় নওহাটামোড় বাজারে আসলে এসময় ফাঁড়ি পুলিশ ও স্থানিয়রা চালককে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন এবং ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত ধানের ক্ষেত থেকে ব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার করেন। রাত ১০ টারদিকে চালক আল আমিনের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসকরা রাজশাহীতে রেফার্ড করেন।

ঘটনার সংবাদ পেয়ে রাতেই মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল ও তদন্ত ওসি সহ সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ফোনে আহত অটো বাইক চালকের খোঁজ খবর নেন। পাশাপাশি অটো বাইক ছিনতাই এর ঘটনাটি বিভিন্ন স্থানে বিভিন্নভাবে অবগত করেন।

এরিমাঝে খবর পেয়ে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্স সহ সোমবার সকাল ১০ টারদিকে নওগাঁ জেলা সদরের তুলসীগঙ্গা এলাকায় গিয়ে পরিত্যাক্ত অবস্থায় অটো বাইকটি উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নেয়। এভাবেই ১৬ ঘন্টার ব্যবধানে ছিনতাইকৃত অটো বাইক উদ্ধার হয়।

সোমবার সন্ধ্যায় সংবাদ লেখার সময় ছুরিকাঘাতে আহত চালক আল আমিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তার স্বজনরা জানিয়েছেন। অপরদিকে- অটো বাইক ছিনতাইএ জড়ীতদের আটক করতে পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে বলে জানিয়েছেন ওসি। বিডিটুডেস/এএনবি/ ০২ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two − one =