English Version

জগন্নাথপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শফিউল আলম, স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৭নং লুদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান ২০ জানুয়ারী, সোমবার সকাল ১০টায় বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ওয়ারিছ মিয়ার সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য এবং জগন্নাথপুর পৌর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ইউনুছ মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ, বিশেষ অতিথি ছিলেন জগন্নাথপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মামুন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষাবিদ মাস্টার আবু তাহিদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি হেলাল আহমদ, ইসহাকপুর, লুদরপুর ও এনায়েতনগর টাইটেল মাদরাসার ম্যানেজিং কমিটির সহ সভাপতি সিদ্দিক আহমদ, লুদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপ্না চন্দ, শাহ আব্দুল আব্দুল আজিজ কেজি স্কুলের শিক্ষানুরাগী সদস্য আব্দুল কাহার, এইড ফর এডুকেশনের সভাপতি ও সৈয়দপুর আদর্শ কলেজের প্রভাষক জাহিদ হাসান, সমাজসেবক শেখ ফজর আলী, এইড ফর এডুকেশনের কোষাধ্যক্ষ মোঃ আমিরুল হক প্রমুখ।

স্বাস্থ্যের খবর জানুন

অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি মোঃ কাদির মিয়া, ম্যানেজিং কমিটির সদস্য জোছনারা বেগম ছানা, সদস্য হোছনা বেগম, সদস্য ও সহকারী শিক্ষক সন্টু আচার্য্য, সহকারী শিক্ষক নিপুল দেবনাথ, সহকারী শিক্ষক তমা চৌধুরী, সহকারী শিক্ষক ফাতেমাতুজ জোহরা, সমাজসেবক মোঃ তাজুদ মিয়া, জগন্নাথপুর মাইক্রোবাস/হাইয়েচ শ্রমিক রোড উপ-কমিটির সভাপতি বশির আহমদ আলফু, শিক্ষানুরাগী মাছুম আহমদ, আমরু মিয়া, সমাজসেবক আলফু মিয়া, কাপ্তান মিয়া প্রমুখ।

আলোচনা শেষে এইড ফর এডুকেশন এর পক্ষ থেকে লুদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে এবারের পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্রী ফাহমিদা বেগমসহ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। পরে লুদরপুর গ্রামবাসীর পক্ষ থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। সবশেষে সভাপতির সমাপনী ভাষণের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বিডিটুডেস/এএনবি/ ২১ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 − 8 =