English Version

জবির পরিবহন পুলে নতুন দুইটি এসি মাইক্রোবাস

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর পরিবহন পুলে দুইটি নতুন এসি মাইক্রোবাস যুক্ত করা হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের ব্যবহারের জন্য ১৬ আসন বিশিষ্ট দুইটি (২টি) এসি মাইক্রোবাসের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর ২০২০) বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে পরিবহন প্রশাসক আবদুল্লাহ্-আল্-মাসুদ উপাচার্যের হাত থেকে চাবি হস্তান্তরের মাধ্যমে মাইক্রোবাস দুইটি বুঝে নেন। এসময় দোয়ার আয়োজনও করা হয়।

 

এ ব্যাপারে পরিবহন প্রশাসক অধ্যাপক আবদুল্লাহ্-আল্-মাসুদ জানান, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে দুইটি এসি বাস ক্র‍য় করা হয়েছে। সরকার চালিত গাড়ী নির্মাতা প্রতিষ্ঠান প্রগতি ইন্ড্রাস্টিজ লিমিটেড এর কাছ থেকে সরাসরি ক্রয় পদ্ধতিতে ১৬ সিটের মাইক্রোবাস দুইটি নেয়া হয়েছে। শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কাজে এগুলো ব্যবহার করা হবে।

ইতিপূর্বে এমন আধুনিক সুবিধা সম্পন্ন দুইটি মাইক্রোবাস পরিবহন পুলে ছিলো এবং নতুন দুইটি মাইক্রোবাস যুক্ত হওয়ায় আগের থেকে ভালো সেবা দেয়া যাবে। ছাত্রদের জন্য ৪৭ সিটের নতুন একটি বাস আগামী এক মাস বা ডিসেম্বরের মধ্যে চলে আসবে বলেও জানান বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক আবদুল্লাহ্-আল্-মাসুদ।

উল্লেখ্য যে, উদ্বোধন অনুষ্ঠানে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রেজিস্ট্রার, প্রক্টর, পরিবহন প্রশাসক সহ শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বিডিটুডেস/এএনবি/ ২৯ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × 4 =