English Version

জাতীয় পার্টি ভাঙন থেকে রক্ষা পেল: রাঙা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ছবি: অনলাইন

বিডিটুডেস ডেস্ক: জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙা বলেছেন, রাতের সিদ্ধান্তের ফলে জাতীয় পার্টি ভাঙনের হাত থেকে রক্ষা পেয়েছে। তিনি বলেন, আমাদের ৩টি বিষয় নিয়ে বৈঠক হয়েছে। এগুলো হচ্ছে- বিরোধীদলীয় নেতা, দলের চেয়ারম্যান ও রংপুর-৩ উপনির্বাচনের প্রার্থিতা। আলোচনা সফল হয়েছে। রবিবার বনানীতে জাপা চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

রংপুর-৩ উপনির্বাচনে জাপার প্রার্থী কে হবেন, এ বিষয়ে জি এম কাদের ও মসিউর রহমান রাঙা পরে সিদ্ধাম্ত নেবেন। রবিবার দুপুরে সংসদ পার্লামেন্টারি কমিটির বৈঠক রয়েছে জাপার। সে সভার পর আজকে বিরোধীদলীয় নেতা নির্ধারণে স্পিকারকে চিঠি দিতে পারে দলটি। বিরোধীদলীয় নেতা নির্বাচনের পর সংসদে তাদের উপনেতা ও বিরোধীদলীয় চিফ হুইপ নির্ধারণও করবেন তিনি।

নিজের লুকিয়ে থাকার বিষয়ে তিনি বলেন, পরিবারে পিতামাতা যখন বিবাদে জড়ান, তখন সন্তানরা বিপদে পড়েন। দলে বড় ভাই হিসেবে আমি কিছুটা সরে পড়েছিলাম। তবে গত তিন দিনে আমি সর্বাত্মক চেষ্টা করে গতকালের (শনিবার) বৈঠক আয়োজন করেছি। একটা বড় ধরনের ভাঙন থেকে জাপা রক্ষা পেয়েছে। আনিসুল ইসলাম মাহমুদ, ফখরুল ইমামদের শৃঙ্খলা ভাঙার অভিযোগে দল থেকে বহিষ্কারের কথা শোনা যাচ্ছিল শুক্রবারের প্রেসিডিয়ামের মিটিং শেষে। এ বিষয়ে রাঙা বলেন, এটা আর হচ্ছে না। এ বিষয়ে আর কোনও অগ্রগতি নেই। সূত্র: বাংলাদেশ প্রতিদিন,  বিডিটুডেস/এএনবি/ ০৮ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 + 19 =