English Version

জামালগঞ্জে করোনায় আক্রান্ত নতুন আরো ৪ জন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ফের ৪ জন করোনা আক্রান্ত হয়েছে। গত ৩১ মে সিলটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ২৫ জনের নমুনা পরীক্ষা করা হলে জামালগঞ্জে ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়।

আক্রান্তরা হলেন জামালগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, গজারিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মো. আজিম উদ্দিন, সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের গাড়ি চালক জামালগঞ্জ উত্তর ইউনিয়নের লম্বাবাঁক গ্রামের মো. শহীদ আলী ও জামালগঞ্জ সোনালী ব্যাংকের অফিস সহায়ক সদর ইউনিয়নের দক্ষিণ কামলাবাজ গ্রামের মোঃ তাজুল ইসলাম।

হাসপাতাল সূত্র জানা যায়, এ পর্যন্ত উপজেলার সন্দেহভাজন ২৫৯ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষাগারে পাঠানো হয়। পূর্বে ৪ জন শনাক্ত রাগী সুস্থ হওয়ার পাশাপাশি গত মঙ্গলবার আরও ৪ জন করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ওসি (তদন্ত) আমিনুল ইসলাম সুনামগঞ্জ পুলিশ লাইন্স আইসুলেশনে, মো. আজিম উদ্দিন ও মা. শহীদ আলী হোম কোয়ারেন্টাইনে এবং তাজুল ইসলামক উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের আইসুলেশনে রাখা হয়েছে।

উপজলা নির্বাহী অফিসার বিশ্বজিত দেব বলেন, আক্রান্তদের সুস্থ করে তুলতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। হোম কোয়ারেন্টাইন থাকা আক্রান্ত দু’জনের বাড়ি লকডাউনের ব্যবস্থা করা হচ্ছে। উপজেলাবাসীকে এ ব্যাপারে আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বন করার জন্য আহবান জানাচ্ছি। বিডিটুডেস/এএনবি/ ০৪ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 − 2 =