English Version

জামালগঞ্জে পুষ্টি পরিকল্পনা বিষয়ক পর্যালোচনা কর্মশলা অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মোঃ আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ‘সম্মিলিত প্রচেষ্টা, সবার জন্য পুষ্টি’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির পরিচালনা সহায়িকা অবহিতকরণ ও বার্ষিক পুষ্টি পরিকল্পনা খসড়া পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পুষ্টি সমন্নয় কমিটির আয়োজনে অনুষ্ঠিত কর্মশলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। প্রধান উপদেষ্টা হিসেবে উদ্বোধনী বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ। কর্মশালার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে উপজেলা পুষ্টি সমন্বয়ক কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল বক্তব্য দেন।

কেয়ার সুনামগঞ্জ জেলা মনিটরিং ইভ্যালুয়েশন অফিসার রুমানা আফরোজ মিমের সঞ্চালনায় আরও বক্তব্য দেন উপদেষ্টা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দি রাজু। পরিচালনা সহায়িকা বিষয়ে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদস্য সচিব ডা. মনিসর চৌধুরী।

এছাড়াও অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা মৎস্য কর্মকর্তা অমিত পন্ডিত, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফয়সল কবীর, জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী রামকুমার সাহা, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মোহাম্মদ ওয়ালী উল্লাহ সরকার, কেয়ার উপজেলা টৈকনিক্যাল অফিসার মোহাম্মদ আব্দুল আলিম, প্রজেক্ট সাপোর্ট অফিসার সুমন কুমার দাস। কর্মশলায় বার্ষিক পুষ্টি পরিকল্পনা উন্নয়ন যোগ্য দিক পরিকল্পনা প্রণয়নের অভিজ্ঞতা ও আগামীত পুষ্টি বিষয়ে প্রতিটি ইউনিয়নে ব্যাপক প্রচার ও প্রসার পরিকল্পনা গ্রহণ করা হয়। বিডিটুডেস/এএনবি/ ০৫ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × one =