English Version

জামালগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অটোবাইককে জরিমানা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় রাস্তায় অবৈধভাবে মোটর সাইকেল ও অটোবাইক রাখার অপরাধে ১ জনকে ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বিকেলে উপজেলার সাচনা বাজারস্থ বাঁধ বাজার ও বেহেলী রোডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পাল।

এ সময় তাঁর সাথে ছিলেন, উপজেলা সহকারী প্রকৌশলী মো. আনিসুর রহমান, জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান মো. রজব আলী, সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান, ইউপি সদস্য মো. সোহেল আহমদ, জামালগঞ্জ থানার এএসআই আব্দুল হামিদসহ সঙ্গীয় ফোর্স।

বাজারে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে দোকানের সামনে গাড়ি থামিয়ে যানজট সৃষ্টিসহ জনদুর্ভোগ কমাতে তাদের জন্য স্ট্যান্ড হিসেবে একটি জায়গা নির্ধারণ করে দেওয়ার পরও তারা সে জায়গায় না গিয়ে বাজারের যত্রতত্র গাড়ি থামিয়ে যানজট সৃষ্টি করে আসছিল। ভ্রাম্যমাণ আদালতের সংবাদ পেয়ে অটো ও মোটরবাইক চালকেরা দ্রুত সটকে পড়ে।

এর মধ্যে একজন জামালগঞ্জ উত্তর ইউনিয়নের লম্বাবাঁক গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. কামাল হোসেনকে দ-বিধির ১৮৬০-এর ২৯১ ধারায় ১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত এবং তাদেরকে জানিয়ে দেওয়া হয় পরবর্তীতে নির্ধারিত জায়গা ব্যতীত রাস্তায় জানযট সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। বিডিটুডেস/এএনবি/ ০৪ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 − seven =