English Version

জিলানী-নওশাবার ‘আপাতত থাক’ আজ রাত ৯টা ৩০ মিনিটে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ফয়সাল হাবিব সানি: অভিনয় দক্ষতা দিয়ে ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন আরেফিন জিলানী। বড়ো পর্দাতেও তার উপস্থিতি সাবলীল ও প্রাঞ্জল। এরই মধ্যে তিনি শুটিং করছেন দেশের স্বনামধ্যন্য চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ নামক একটি চলচ্চিত্রে। এবার নাটকে নওশাবার সঙ্গে জিলানীর সম্পর্কের টানাপোড়েন দেখতে পাবেন দর্শকরা। ‘আপাতত থাক’ শিরোনামের একটি নাটকে এবার দেখা যাবে জিলানী-নওশাবার রসায়ন।

উল্লেখ্য, দর্শকদের জন্য নিয়মতি গান এবং জনপ্রিয় সব নাটক নির্মাণ করে চলেছে দেশের নন্দিত প্রোডাকশন হাউজ ‘স্প্ল্যাশ’। এরই ধারাবাহিকতায়, এবার ‘স্প্ল্যাশ’- এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আজ রাত ৯টা ৩০ মিনিটে প্রচার করা হবে নাটক ‘আপাতত থাক’। নাটকটি পরিচালনা করেছেন তাসফিক হোসাইন, চিত্রনাট্য লিখেছেন আরেফিন জিলানী এবং নির্বাহী প্রযোজক আরেফিন জিলানী নিজেই।

বিশেষ কৃতজ্ঞতায় রয়েছেন প্রোডাকশন হাউজ ‘স্প্ল্যাশ’- এর দুই কর্ণধার নুদরাত তাহসিন এবং জুয়েল আহমেদ তালুকদার। আর এই নাটকটিতে আরেফিন জিলানীর বিপরীতে অভিনয় করেছেন কাজী নওশাবা এবং শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন ঝিলিক জান্নাত।

নাটকটি নিয়ে আরেফিন জিলানী বলেন, ‘নাটকটিতে আমার আর নওশাবার সম্পর্কের নানা টানাপোড়েন ও জটিল রসায়ন দেখতে পাবেন দর্শকরা। বর্তমান সময়ে এমন ধরণের নাটক বেশ কমই নির্মিত হয়। আশা করি, নাটকটি দর্শকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে।’ বিডিটুডেস/এএনবি/ ২৮ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

sixteen − nine =