English Version

জীবনে বড় হতে হলে স্বপ্ন দেখতে হয়- এড.লুৎফুর রহমান

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: সিলট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ লুৎফুর রহমান বলেছেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষৎ, তাদরকে যথাযথভাবে গড়ে তুলতে হবে ।  তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে বড় হতে হলে স্বপ্ন দেখতে হয়। সেই স্বপ্নকে বাস্তবায়ন ও সফল করতে পরিশ্রম করতে হবে। জীবন বড় হয় মানুষের কল্যাণে কাজ করার মানসিকতা নিয়ে এগিয়ে আসতে হবে দেশ ও সমাজের কল্যাণে। তিনি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে তাদরকে উৎসাহিত করার জন্য কুশিয়ার যুব কল্যাণ পরিষদকে অভিনন্দন জানান। কুশিয়ার যুব কল্যাণ পরিষদ’ সিলেটের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলা বলেন। সোমবার জেলা পরিষদ হল রুম আয়াজিত সংবর্ধনা অনুষ্ঠানে পরিষদর সভাপতি লায়ন আমিন উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও পরিষদের সহ-সাধারণ সম্পাদক জুয়ল আহমদ এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী হোসেনের যথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন পরিষদের নির্বাহী সদস্য মাওলানা কবির আহমদ।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

বিশষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদশ ব্যাংকের অবসরপ্রাপ্ত জিএম আব্দুর রউফ বাদশা, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, কুশিয়ার যুব কল্যাণ পরিষদের উপদষ্টা মন্ডলীর সদস্য রোটারীয়ান আব্দুল খালিক, সিলট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, পরিষদের উপদষ্টা মন্ডলীর সদস্য আব্দুল লতিফ তানু, আসকির আলী, মাওলানা আব্দুল কাহির, পরিষদের সাধারণ সম্পাদক আকবর হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন, মনঞ্জুরু ইসলাম সুবেদ, মাওলানা জুনায়েদ আহমদ, মাওলানা খায়রুল ইসলাম, কাজী মোহাম্মদ আব্দুল্লাহ, লুৎফুর রহমান, জামাল আহমদ, জিয়াউর রহমান, মছলু মিয়া, রাসেল আহমদ, আব্দুল আজিজ, সাজু মাহমুদ, আমির হোসেন। অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন মাস্টার মোঃ বদরুদোজা, কৃতি শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন হুমায়রা সিদ্দিকা।  সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন পরিষদের ধর্ম সম্পাদক প্রভাষক আমিরুল ইসলাম। অনুষ্ঠানে জিপিএ ৫ প্রাপ্ত ১৮জন কৃতি শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ, সার্টিফিকেট, ক্রেস্ট ও ডাইয়েরী প্রদান করা হয়। বিডিটুডেস/আরএ/২৭ মে, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

6 − 4 =