English Version

জেনে নিন আপনার রাশিফল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) আপনি নতুন কোনো অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে সপ্তাহ শুরু করতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। আয় উপার্জন ও সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। হাতে টাকাপয়সা আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) পেশাগত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। দায়িত্বপূর্ণ আচরণ ও সেবার জন্য অন্যের প্রশংসা পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয়ের ক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) শিক্ষায় সাফল্য আশা করতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। গুরুজনের কাছ থেকে জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো জ্ঞান বা ধারণা পেতে পারেন। বন্ধু বান্ধবের কাছ থেকে প্রয়োজনে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) সাময়িকভাবে চ্যালেঞ্জিং সময় মোকাবিলা করতে হতে পারে। ব্যক্তিগত ও পেশাগত উন্নয়নে নতুন কোনো তথ্য পেতে পারেন। প্রচলিত আইন কানুন সম্পর্কে সচেতন থাকলে ভালো করবেন। পেশাগত দক্ষতা ও অভিজ্ঞতার জন্য সম্মানিত হতে পারেন। ভ্রমণ হতে পারে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন৷ ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বড় অংকের আর্থিক লেনদেনে লিখিত প্রমাণ রাখুন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক ক্ষতির কারণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) নিজের শরীর স্বাস্থের যত্ন নিন। সাময়িকভাবে কারও কারও শরীর ও মন কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। শিল্প ও সংস্কৃতির সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি ভালো যেতে পারে। কেউ কেউ তাদের অতীতের কর্মের জন্য সম্মানিত হতে পারেন। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। বিবাহযোগ্য কারো কারও বিয়ের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) হাতের জমে থাকা কাজ শেষ করার সুযোগ পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। মাতৃস্বাস্থ্যের খেয়াল রাখুন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কারও সঙ্গে কোনো বিষয়ে চুক্তি হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) বিশেষ কোনো আলোচনায় আপনার মতামত প্রকাশের সুযোগ পেতে পারেন। লক্ষ্য অর্জনে উদ্যমের সঙ্গে কাজে লেগে থাকুন। অলসতা কিংবা খেয়ালীপনায় কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) হাতে অর্থকড়ি আসতে পারে। ব্যাংকিং কার্যক্রমে ব্যস্ততা বাড়তে পারে। কেউ কেউ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। কোথাও বেড়াতে যেতে পারেন। ভ্রমণের ক্ষেত্রে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। আপনার মনের আশা পূরন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের কথা হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। সাময়িকভাবে আর্থিক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। কারও কারও আর্থিক ঋণ বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) নিজ ভুলে কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। প্রতিটি কাজ বুঝে শুনে করুন। বিশেষ আলোচনায় স্থান কাল পাত্র বিবেচনা করে কথা বলুন। ব্যয় বাড়তে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। ভ্রমণ হতে পারে। বিডিটুডেস/এএনবি/ ২৯ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × four =