English Version

জেনে নিন আপনার রাশিফল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): পরিবার পরিজন ও ভাই বোনদের সঙ্গে যেমন কলহ বিবাদের সৃষ্টি হবে তেমনি তাদের কারণে প্রচুর শ্রম ও অর্থ ব্যয় হবে। ব্যবসা বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন। বিদ্যা-শিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মিথুন (২১ মে-২০ জুন): দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি, যানবাহন ও বস্ত্রালঙ্কার ক্রয়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই।

কর্কট (২১ জুন-২০ জুলাই): জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি আলোকিত হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে লাভবান হওয়ার সম্ভাবনা। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকারে ছায়া দিয়ে বাঁচাবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় সময়মতো শ্রমিক কর্মচারীদের বেতন ভাতাদি দিতে না পারায় কল-কারখানার উৎপাদন ব্যাহত হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। প্রেমীযুগলের মিলন ও বিবাহযোগ্যদের বিবাহ তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগম ঘটতে পারে। উপহার উপঢৌকনাদি যেমন প্রাপ্ত হবেন তেমনি লৌকিকতায়ও প্রচুর ব্যয় হবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ব্যবসা-বাণিজ্যে যেমন লাভবান হবেন তেমনি নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের বন্যা বইতে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেত অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পর প্রশস্ত হলেও দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দেবে। মামলা মোকদ্দমাও বিচারের রায় পক্ষে আসায় এ যাত্রায় হাঁফ ছেড়ে বাঁচবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদল তথা পদোন্নতির পথ সুগম করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ সুখ শান্তি প্রতিষ্ঠা ও সমৃদ্ধির নতুন পথ সৃষ্টি করবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): একদিকে ব্যবসা-বাণিজ্যে লোকসান, প্রায় শেষ হয়ে আসা কাজ পণ্ড অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। মিথ্যা দুর্নাম বদনাম, উত্কট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা সমানতালে ঘটে চলবে। ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মনবল জনবল অর্থবলের সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।বিডিটুডেস/এএনবি/ ০৯ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 5 =