English Version

জেনে নিন আপনার রাশিফল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: মেষ রাশি (২১মার্চ – ২০এপ্রিল): আজ আপনার জন্য দিনটি সার্বিকভাবে কল্যাণকর। আয় রোজগার ও অর্থনৈতিক উন্নতিতে সফল হবেন। পরিকল্পণা অনুযায়ি কাজ করতে পারায় মানসিক তৃপ্তি লাভ। জীবন সাথীর সাহায্য ও সহযোগিতায় অসমাপ্ত কোনো কাজের সুষ্ঠ সমাপ্তি আশা করতে পারেন। কর্মস্থলে আপনার কাজের যোগ্য সম্মান লাভে হতাশ হতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আজ আপনার জন্য দিনটি একটু ঝামেলাপূর্ণ ও ব্যয় বহুল। পরিবারের কারো অসুস্থতার কারনে দূরের যাত্রা করতে হতে পারে। কোনো ট্যাক্স বা ভ্যাট সংক্রান্ত ঝামেলায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায়ীক প্রয়োজনে বাড়তি ব্যয়ের কবলে পড়তে পারেন। প্রবাসীদের আইনগত বা ভিসা সংক্রান্ত জটিলতার অবশান হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): আজ আপনার জন্য দিনটি আয় রোজগার বৃদ্ধির। বকেয়া বিল বেতন ও পাওনা আদায়ের পাশা পাশি নুতন লেনদেনেও সফল হবেন। বড় ভাই বোন ও বন্ধুদের সাহায্যে আপনার বেকারত্বের অভিশাপ ঘুঁচত পারে। নিজেই কোনো ব্যবসা বাণিজ্য আরম্ভ করার চিন্তা ভাবনায় একধাপ এগিয়ে যেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ আপনার জন্য দিনটি সম্মান মর্যাদা ও কর্মস্থলে পদোন্নতির। সরকারি চাকরীজীবীরা সকল গোপন শত্রুতা কাটিয়ে উঠতে পারবেন। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভের সুযোগ আসবে। পিতার সাথে চলতে থাকা মনমালিণ্যর অবশান আশা করা যায়। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সহায়তায় কাঙ্খীত স্থানে বদলীর সুযোগ আসবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): আজ আপনার ভাগ্য সহায় হতে পারে। কোনো ধর্মীয় বা আধ্যাত্মীক ব্যক্তি বা অকাল্ট সাইন্সের চর্চাকারীর দ্বারা লাভবান হতে পারেন। শিক্ষক গবেষক ও লেখকদের বাড়তি আয়ের সুযোগ চলে আসবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার প্রচেষ্টায় চলতে থাকা বাধা বিপত্তি দূর হয়ে যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): আজ আপনার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যাংক ঋণ বা কোনো কিস্তির ঋণ পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। আয় রোজগারের ক্ষেত্রে ঝুঁকি নিতে গিয়ে আটকে যাওয়ার যোগ প্রবল। শেয়ার বাজারে বিনিয়োগ করার সময় সতর্ক থাকতে হবে। আত্মীয় বা পরিচিত জনের অসুস্থতা বা দূর্ঘটনার সংবাদ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হতে পারে। দাম্পত্য খুনসুঁটি লেগে থাকবে। জীবন সাথীর মেজাজ মর্জি ভালো থাকাতে পারিবারিক জীবন সুখময় হয়ে উঠবে। অংশিদারী কাজ কর্মে কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন। আত্মীয়দের সাহায্য আশা করা যায়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): আজ আপনার শরীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। হটাৎ করেই সিজেনাল জ্বর পীড়ায় ভোগান্তির আশঙ্কা। কর্মস্থলে কাজের পরিবেশ বিঘ্নিত হওয়ার আশঙ্কা প্রবল। অধিনস্ত কর্মচারীদের উপর নির্ভরশীল হলে কিছু লোকশানের সম্মূখীণ হতে হবে। আজ আপনাকে কোনো চিকিৎসকের স্মরনাপন্ন হতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): আজ আপনার জন্য দিনটি প্রেমের ক্ষেত্রে অগ্রগতির। পুরোনো কোনো প্রেমের সম্পর্ক নুতন করে জোড়া লাগতে পারে। সন্তানের অগ্রগতিতে মানসিক তৃপ্তি পেতে পারেন। সৃজনশীল প্রতিভার বিকাশে কোনো গুণীজনের সাহায্য আশা করা যায়। শিল্পী কলাকুশলী ও মিডিয়ার নির্মাতাদের কাজের ব্যস্ততা বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ আপনার জন্য পারিবারিক প্রত্যাশা পূরণ হওয়ার যোগ প্রবল। কর্মস্থলে নতুন দায়িত্ব ও আবাসন লাভের যোগ দেখা যায়। ব্যবসায়ীক কাজে আত্মীয়দের সাহায্য আশা করতে পারেন। তরুণ তরুণীদের নিজস্ব যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। মায়ের কাছ থেকে কোনো মূল্যবান উপহার পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): আজ আপনার জন্য দিনটি বৈদেশিক যোগাযোগের পক্ষে অনুকূল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের রুটিরুজী বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতা কাটিয়ে উঠতে পারবেন। অনলাইনে পণ্য বিক্রয়ের জন্য কোনো ওয়েবসাইট উদ্ভোদনের জন্য দিনটি উত্তম। বেকার ছোট ভাই বোনের কর্ম লাভের সম্ভাবনা প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আজ আপনার দিনটি ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হওয়ার যোগ প্রবল। খাদ্য পানিয় ও ফল মূল ব্যবসায় আশানুরুপ লাভ হতে পারে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন যোগ প্রবল। খুচরা ব্যবসায় আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। বিডিটুডেস/এএনবি/ ১৪ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × five =