English Version

জেনে নিন আপনার রাশিফল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: মেষ রাশি (২১ মার্চ–১৯ এপ্রিল) নতুন কোনো পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আর্থিকভাবে লাভবান করবে। সপ্তাহের মাঝদিকে কাছেই কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ হতে পারে। আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। সপ্তাহের শেষদিকে নতুন বাড়ি তৈরির কাজে হাত দেওয়ার শুভ সময়।

বৃষ রাশি (২০ এপ্রিল–২০ মে) কথা বলুন পরিস্থিতি বুঝে শুনে। সপ্তাহের মাঝদিকে উপার্জন বাড়বে, কাজে সাফল্য আসবে এবং পারিবারিক উন্নয়নের চেষ্টায় সফল হবেন। সপ্তাহের শেষদিকে আপনার ছোট ভাই বোন কিংবা প্রতিবেশীর বরাত দিয়ে মানসিক প্রশান্তি আসতে পারে।

মিথুন রাশি (২১ মে–২০ জুন)  সপ্তাহের মাঝদিকটা উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারি সংস্থা কিংবা গুরুজনদের সাহায্য পাওয়ার সময়। সপ্তাহের শেষদিকে আর্থিক উন্নতির অনেকগুলো সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন–২২ জুলাই) সুযোগ আসবে, তা সঠিকভাবে কাজে লাগাতে পারলে জীবনে উন্নতি করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে খরচ বেড়ে যাওয়ায় মন বিচলিত থাকতে পারে। ঘরের পরিবেশ অসহনীয় মনে হতে পারে। সপ্তাহের শেষদিকে নিজের লক্ষ্যের উদ্দেশ্যে নীরবে কাজ করে যান, সাফল্য ধরা দেবে।

সিংহ রাশি (২৩ জুলাই–২২ অগাস্ট) উচ্চপদস্থ কোনো ব্যক্তির সাহায্যে গুরুত্বপূর্ণ কোনো কাজ উদ্ধার হতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজের পরিধি বাড়তে, ভাগ্য আপনার প্রতি সদয় থাকবে। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্য সমস্যা ভুগতে হতে পারে। আইন ভেঙে কোনো কাজ করা উচিত হবে না কখনই।

কন্যা রাশি (২৩ অগাস্ট–২২ সেপ্টেম্বর) আর্থিক ও সামাজিক অবস্থায় পরিবর্তন আসবে। ধর্মকর্মে মনযোগ দিন। সপ্তাহের মাঝদিকে আরও কুশলী হয়ে উঠবেন। পুরানো কোনো ঋন শোধ হতে পারে। সপ্তাহের শেষদিক দূরের কোনো আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর–২২ অক্টোবর) স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, এতে বিভিন্ন রোগবালাই দূরে থাকবে। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষা কিংবা কর্মসূত্রে বিদেশে ভ্রমণের সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে কারও চাকরির নতুন সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর–২১ নভেম্বর) ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আবার শক্তিশালী হতে পারে। ব্যবসায় উন্নতি হবে, সঙ্গে সঞ্চয়ের পরিকল্পনা করতে হবে। সপ্তাহের মাঝদিকে শারীরিক অবসাদের কারণে কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষদিকে বাড়িতে অতিথি আসতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর–২১ ডিসেম্বর) মানসিক চাপে ভুগতে পারেন, শরীর ভেঙে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজের জন্য বিদেশ যাওয়া হতে পারে। সপ্তাহের শেষদিকে নিজের শ্রম, মেধা আর ভালো ব্যবহারের জন্য উপযুক্ত পুরষ্কার পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর–১৯ জানুয়ারি) প্রিয়জনের কাছ থেকে অপরিমেয় সুখ পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় প্রচুর উৎসাহ আসবে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যহানির যোগ রয়েছে। ঋণ নিয়ে আলোচনার অগ্রগতি হতে পারে। সপ্তাহের শেষদিকে দাম্পত্য কলহ মিটে যাবে। ব্যবসায় লাভের সম্ভাবনা প্রবল।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) মাতৃস্থানীয় কারও শারীরিক অসুস্থতার কারণে পরিবারে থমথমের পরিবেশ বিরাজ করতে পারে। সপ্তাহের মাঝদিকে সন্তানের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে শরীরের প্রতি যত্নবান হতে হবে, বিশেষ করে হাঁটুর নিচের অংশের প্রতি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) সপ্তাহের মাঝদিকে জমি কিংবা অন্য কোনো সম্পদের বিনিয়োগ করার শুভ সময়। নিজের ভাবনাগুলো নিয়ে মানুষের সঙ্গে আলোচনা করুন, ভালো কিছু বেরিয়ে আসতে পারে। সপ্তাহের শেষদিকে ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল। উপার্জন বাড়াতে সচেষ্ট হতে হবে। বিডিটুডেস/এএনবি/ ১১ ডিসেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three + ten =