English Version

জেনে নিন আপনার রাশিফল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): পড়াশোনায় মনোযোগের অভাব দেখা দেবে। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনো কাজে বার বার চেষ্টা কার বৃথা হবে।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে): শারীরিক কোনো অসুখ অবহেলা করবেন না। আইন সংক্রান্ত কোনো কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। ডাক্তারের খরচের জন্য একটু অর্থ ব্যয় হতে পারে। দুস্থ কোনো ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। কোনো উপহার পেতে পারেন আজ।

মিথুন (২২ মে – ২১ জুন): আজ কোনো অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সকলের মন জয়। গুপ্ত কোনো রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): সকালের দিকে শরীরে কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হবার সম্ভাবনা। সারা দিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও বিষয়ে তর্কের জন্য মন খারাপ।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলার দিকে শুভ পরিবর্তন। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): কাজের দিকে কোনও ভুলের জন্য অপমানিত হতে পারেন। গান-বাজনায় আগ্রহ বৃদ্ধি। পড়াশোনার জন্য মনে ভয় থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার দিকে কোনও ঋণ গ্রহণ করতে হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): সম্পত্তি কেনা-বেচার ভাল দিন আজ। আপনার দ্বারা অপর কেউ আঘাত পেতে পারে। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। কানের কোনও রোগ বাড়তে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): অপরের কাছে আলোচনার পাত্র হতে পারেন আজ। কোনও নতুন কাজের জন্য মনে ভীতি সঞ্চার হতে পারে। ব্যবসার দিকে সময় ভাল নয়। ভাল কাজে বাধা আসতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ মিলতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): মাথার যন্ত্রণা বৃদ্ধি। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। শারীরিক কোনও কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাড়তি কোনও অর্থ খরচ হতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): লেখাপড়ার দিকে চাপ বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। কর্মক্ষেত্রে খুব সাবধানে থাকুন। কেউ আপনাকে হেনস্থা করতে পারে। লটারি বা ফটকা কোনও কিছু করতে যাবেন না।

কুম্ভ (২২ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসার দিকে বাড়তি লাভ হতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবেলা। বাড়ির কোনও কাজের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বাড়িতে কোনও ভ্রমণের ব্যাপারে আলোচনা। আজ কোনো লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন, তবে ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। দুপুরের পরে কোনো ব্যবসা থেকে বাড়তি লাভ পেতে পারেন। কোনো অতিথি আসতে পারে আজ। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বিডিটুডেস/এএনবি/ ০৫ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 + 8 =