English Version

টিম টাইগার্সকে অভিনন্দন জানালেন সাকিব আল হাসান

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: জিম্বাবুয়েকে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি তিন সংস্করণেই ‘ক্লিন সুইপ’ করেছে বাংলাদেশ। এ জন্য টাইগারদের অভিনন্দন জানিয়েছেন সাকিব আল হাসান। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আইসিসির নিষেধাজ্ঞায় আপাতত ক্রিকেটের বাইরে তিনি। তবে দলের খেলার নিয়মিত খোঁজখবর রাখেন বিশ্বসেরা অলরাউন্ডার। স্বভাবতই সতীর্থদের শুভেচ্ছা না জানিয়ে থাকতে পারেননি তিনি।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এ নিয়ে ইংরেজিতে পোস্ট দেন সাকিব। স্ট্যাটাসে তিনি যা লেখেন, সেটির বাংলা অর্থ করলে দাঁড়ায়– জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ক্লিন সুইপ! দারুণ এ সাফল্যে টাইগারদের অভিনন্দন। এ ছাড়া বাংলাতেও অভিনন্দন বার্তা দিয়েছেন সাকিব। তিনি বলেন, দারুণ পারফরম্যান্সে টাইগাররা জিতে নিল সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিও। দলের এমন সাফল্যে অভিনন্দন টিম টাইগার্সকে।

দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষটিতে বুধবার ৯ উইকেটে জেতে বাংলাদেশ। তাতে ২-০ ব্যবধানে সিরিজ জেতেন মাহমুদউল্লাহ বাহিনী। এর আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে সফরকারীদের ৩-০তে হোয়াইটওয়াশ করেন এ দিয়ে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানো মাশরাফির দল।

আর একমাত্র টেস্টে তাদের ইনিংস ব্যবধানে হারান মুমিনুল ব্রিগেড। এ নিয়ে দ্বিপক্ষীয় কোনো সিরিজে প্রথমবার তিন সংস্করণেই সিরিজ জয়ের স্বাদ পেল বাংলাদেশ। একই সঙ্গে সব ম্যাচে জয়েরও অভিজ্ঞতা হলো তাদের। বিডিটুডেস/এএনবি/ ১২ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 1 =