English Version

টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন স্টোইনিস

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: বিশ্বকাপে প্রত্যাশা মেটাতে না পারায় অস্ট্রেলিয়ার আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন মার্কাস স্টোইনিস। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার পর নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে অজিরা।

স্টোইনিস বাদ পড়লেও সিরিজে ডাক পড়েছে বেন ম্যাকডারমট ও বিলি স্ট্যানলেকের। ফেব্রুয়ারিতে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জেতা দল থেকে ১৪ সদস্যের দলে ডাক পেয়েছেন মাত্র ৭জন। বাদ পড়াদের তালিকায় রয়েছেন- ডি’অ্যার্কি শর্ট, নাথান কোল্টার নাইল ও পিটার হ্যান্ডসকম্ব। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরু হবে ২৭ অক্টোবর। তারপর পাকিস্তানের বিপক্ষে খেলবে ৩ নভেম্বর থেকে।

স্বাস্থ্যের খবর জানুন

সিরিজের অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারেই, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা। বিডিটুডেস/এএনবি/ ০৮ অক্টোবর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 4 =