English Version

ঠাকুরগাঁওয়ে ডেঙ্গু প্রতিরোধে এ্যালামনাই এসোসিয়েশনের সেমিনার (ভিডিওসহ)

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে ডেঙ্গু বিস্তারের কারণ, প্রতিকার এবং সচেতনতা শীর্ষক এক সেমিনারের অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১০ আগষ্ট) সকাল ১১ টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন এর আয়োজনে বিদ্যালয়ের ওআরসি ভবনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েসনের এর আহ্বায়ক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী,
সরকারি কলেজের অধ্যক্ষ ড. গোলাম কিবরিয়া মন্ডল, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ছিদ্দিকুর রহমান,  বাংলাদেশ আ’লীগ এর অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধূরী, জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,মোমিনুর রহমান বিশাল সহ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, স্থানীয় জনপ্রতিনিধি ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

ডেঙ্গু বিস্তারের কারণ, প্রতিকার এবং সচেতনতা শীর্ষক সেমিনারের মূল প্রবন্ধ উপস্থাপন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আনোয়ার খসরু পারভেজ। এছাড়াও ডেঙ্গু সচেতনতা বিষয়ক বিভিন্ন তথ্য তুলে ধরেন সদর উপজেলা ফ্যামিলি প্লানিং অফিসার ডাঃ নাদিরুল আজিজ চপল। ডেঙ্গু কিভাবে তাদের বংশবিস্তার করে এবং ডেঙ্গু প্রতিকারের জন্য বিভিন্ন ভিডিও চিত্র মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে সেমিনারে প্রদর্শন করা হয়। বিডিটুডেস/আরএ/১০ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 4 =