English Version

ডোমারে করোনাজয়ী দুই ভাই

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

হরিদাস রায়, ডোমার (নীলফামারী): নীলফামারীর ডোমার উপজেলায় একই পরিবারের দুইভাই করোনা জয় করে বাড়ীতে ফিরেছেন। তারা হলেন- ডোমার পৌরসভা ধনীপাড়ার মৃতঃ একরামুল হকের বড় ছেলে সুমন ও মেজ ছেলে নাদিমুল একরাম শুভ। ছোট ভাই শুভ করোনা আক্রান্তের চারদিন পর আক্রান্ত হন বড় ভাই সুমন।

জানা যায়, শুভ কিছুদিন থেকে অসুস্থ্যবোধ করায় সে নিজে গত ১৮ জুন ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার নমুনা দিয়ে আসে। করোনার নমুনা দিয়ে আসার পর থেকেই সুস্থ্য হয়ে যান শুভ। গত ২৬ জুন রিপোর্টে করোনা পজেটিভ আসায় তার বাড়ী লকডাউনসহ তার পরিবারের সকল সদস্যদের করোনা টেষ্ট করানো হয়।

গত ১ জুলাই রিপোর্টে বড় ভাই সুমনের করোনা পজেটিভ আসায় তাদের তিনটি বাড়ী লকডাউনসহ শুভ ও সুমনকে হোম আউসোলেশনে রাখা হলে সুমন বাড়ীতে অসুস্থ্য হয়ে পরলে দুই ভাইকে ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাকালীন দুইভাই সুস্থ্য হয়ে বাড়ী ফিরেন।

শুভ জানান, তিনি কিভাবে করোনায় আক্রান্ত হলেন সেটি তার জানা নেই। আমি অসুস্থ্যবোধ করায় নিজেই গিয়ে করোনার পরীক্ষা করাই। তিনি বলেন, ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভালো চিকিৎসা ও পরামর্শ দেওয়া হয়েছে। তবে করোনা পজেটিভ আসার পর এলাকাবাসীর ব্যবহার তার মনে কষ্ট দিয়েছে জানিয়ে বলেন, করোনা পজেটিভ আসার পর থেকেই আমার পরিবারের সদস্য এমনকি আমার ছোট সন্তানদের দেখে অনেকেই কটু কথা বলেন।

তিনি বলেন, মনে সাহস ও স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা জয় কোনো ব্যাপারেই না। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম দুই ভাইয়ের সুস্থ্য হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। বিডিটুডেস/এএনবি/ ১১ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 + seventeen =