English Version

ডোমারে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

হরিদাস রায়, ডোমার (নীলফামারী): “নিরাপদ সমাজ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় একযোগে নীলফামারীর ডোমার উপজেলার বিভিন্ন স্থানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ডোমার পুলিশের আয়োজনে শনিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত ১৩টি বিটের সহযোগিতায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ বিটে ইউপি চেয়ারম্যান ও পৌরসভা বিটে কাউন্সিলরদের সভাপতিত্বে সমাবেশগুলোতে রাজনৈতিক নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, ইউপি সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, নারী নেত্রী, স্থানীয় গণ্যমান্যসহ ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

প্রতিটি বিটের দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় বিভিন্ন সমাবেশে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সমাবেশগুলোতে নারীদের উপস্থিতি ছিল অনেক বেশী।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান বলেন, পুলিশ ও জনতা সম্মিলিতভাবে কাজ করতে চায়। এজন্য পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে যাতে অপরাধ কর্মকাণ্ড না ঘটতে পারে। বিট পুলিশিং সেবার মাধ্যমে মানুষের দ্বারে দ্বারে পুলিশ পৌঁছে গেছে। পুলিশকে সহযোগিতা করলে অপরাধ দেশে থাকবেইনা বলেও তিনি জানান। বিডিটুডেস/এএনবি/ ১৭ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 − two =