English Version

ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় কুমিল্লা ছাত্রলীগের বিক্ষোভ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় কুমিল্লা মহানগর ছাত্রলীগ ও কুমিল্ল ভিক্টোরিয়ার কলেজ ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (৭ জানুয়ারি) কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করে কুমিল্লা মহানগর ছাত্রলীগ ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্র-ছাত্রীরা।

এতে এমপি বাহার একাত্মতা প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধুর বাংলায় কোনো ধর্ষকের ঠাই হবেনা। অপরাধীকে অনতিবিলম্বে আইনের আওতায় এনে, সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। তিনি বলেন, আমরা মুক্তিযু্দ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি, যেন আমাদের মেয়েরা এদেশে নিরাপদে থাকতে পারে।

মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় বাংলাদেশে নারীদের নিরাপত্তা জোড়দার করতে হবে। আমি কুমিল্লা ইভটিজিং মুক্ত করেছি তেমনি সারাদেশে মেয়েরা যাতে নিরাপদে চলতে পারে সে ব্যবস্থা নিশ্চিত করতে হবে। আমি কুমিল্লা মহানগর ছাত্রলীগ ও ভিক্টোরিয়া কলেজের ছাত্র-ছাত্রীদের সঙ্গে এ বিক্ষোভ কর্মসূচীতে একাত্মতা ঘোষণা করছি। বিডিটুডেস/এএনবি/ ০৭ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eight − 1 =