English Version

তাহিরপুরে কর্তব্যরত চিকিৎসককে মারধরের প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, তাহিরপুর (সুনামগঞ্জ): সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকদেরকে স্থানীয় সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে আহত করার প্রতিবাদে কর্মবিরতি, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত। বুধবার সকাল সাড়ে ১০টায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে মানববন্ধন ও সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বহিঃবিভাগে কর্মবিরতি পালন করে।

ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মৃত্যুঞ্জয় রায়, ডাঃ সুমন বর্মন, ডাঃ বেলায়েত হোসেন রুমি, ডাঃ সুমন বর্মন, সিনিয়র স্টাফ নার্স সুমনী আক্তার, মিজানুর রহমান, আজাদুর রহমান, টিটু বর্মন, তাপস চন্দ্র বর্মণ, সম্রাট রায়, রুবেলসহ কর্মকর্তা কর্মচারীগণ।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ফয়েজ আহমদ নূরী জানান, মঙ্গলবার রাত ১০টায় ভর্তিকৃত রোগীর চিকিৎসাকে কেন্দ্র করে প্রথমে নৈশপ্রহরী নাঈম চৌধুরীকে মারধর করে পরবর্তীতে তিনি ফেরাতে গেলে তাকেও ধারালো চাকু দিয়ে আঘাত করে।

এবিষয়ে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সুনামগঞ্জ এর সভাপতি ডাঃ আব্দুল হাকিম বলেন, হাসপাতালে কর্মরত চিকিৎসককে বহিরাগত সন্ত্রসীরা মারধরে আহত করা খুবই দুঃখজনক। আমি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।দোষীদের শাস্তির দাবী করে বিএমএর পক্ষ থেকে আমরা একটি বিবৃতি দিচ্ছি।

এই ব্যাপারে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ইউএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন বলেন, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী সন্ত্রাসী হামলায় আহত হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আসামীদের দ্রুত প্রেফতারের চেষ্টা চলছে। কাউকে ছাড় দেওয়া হবে না। বিডিটুডেস/এএনবি/ ০৬ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nineteen − three =