English Version

তৃণমূলের উপপ্রধানকে খুনের চেষ্টা বিজেপি’‌র

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: এবার সরাসরি তৃণমূলের উপপ্রধানকে খুনের চেষ্টা করল বিজেপি’‌র দুষ্কৃতীরা। ১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবিতে উপপ্রধানকে খুনের চেষ্টার অভিযোগ উঠল বিজেপি’‌র বিরুদ্ধে। কাটোয়ার শিলা ক্যানেল পুলের এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। আহত পলসোনা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাগর সাহাকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জখম দলীয় কর্মী সাগর সাহাকে দেখতে রাতে হাসপাতালে যান কাটোয়ার তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জি।

এই ঘটনার প্রেক্ষিতে তিনি জানান, বিজেপি’‌র পক্ষ থেকে সোমবার পঞ্চায়েতে স্মারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ছিল। কর্মসূচি মিটে যাওয়ার পর উপপ্রধান সন্ধ্যেবেলা যখন পঞ্চায়েত অফিস থেকে দলীয় কার্যালয়ে যাচ্ছিলেন, তখন তাঁর ওপর হামলা করা হয়।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

দুষ্কৃতীরা তাঁকে রাস্তায় ফেলে ব্যাপক মারধর করে। এমনকী গলায় গামছার ফাঁস লাগিয়ে খুনেরও চেষ্টা করে বলে অভিযোগ। তৃণমূল সূত্রে খবর, নোংরা রাজনীতি করে বিজেপি এলাকাকে অশান্ত করতে চাইছে। কাটোয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস ঘটনায় জড়িতদের খোঁজে তল্লাশি শুরু করেছে। তবে এলাকা জুড়ে চাপা উত্তেজনা রয়েছে। ভারতীয় গণমাধ্যম আজকাল অবলম্বনে, বিডিটুডেস/আরএ/২০ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seventeen − 13 =