English Version

তোপের মুখে পাকিস্তান টিম – ক্রিকেট আপডেট

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: পাত্তাই পাচ্ছিলেন না সাইফউদ্দীন-মোস্তাফিজরা। সেখান থেকে আবারও দারুণভাবে ঘুরে দাঁড়াল মাশরাফি বিন মর্তুজার দল। বেশ কয়েকটি উইকেট তুলে নিয়ে পাকিস্তানকে চাপে ফেলে দিয়েছেন টাইগার বোলাররা। এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৪৪.৩ ওভার শেষে ৫ উইকেটে ২৫৮ রান। ইমাদ ওয়াসিম ৩ আর সরফরাজ আহমেদ ১ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন। ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের শুরুটা তেমন ভালো হয়নি। বাংলাদেশি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বেশ অস্বস্তিতেই ছিল তারা।

স্পিনার মেহেদি হাসান মিরাজকে দিয়ে বোলিং উদ্বোধন করান টাইগার অধিনায়ক মাশরাফি। প্রথম ওভার থেকে মাত্র ১ রান দেন মিরাজ। ৭ ওভারে আসে মাত্র ২৩ রান। ইনিংসের অষ্টম ওভারে নিজের চতুর্থ ওভার করতে এসে দ্বিতীয় বলেই পাকিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান ফাখর জামানকে মিরাজের ক্যাচ বানান সাইফউদ্দীন। কিন্তু এরপর দ্বিতীয় উইকেটে বড় জুটি গড়ে তুলেন ইমাম উল হক আর বাবর আজম।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

১৫৭ রানের এই জুটিটি ভাঙেন সেই সাইফউদ্দীনই। সেঞ্চুরির দোরগোড়ায় পৌঁছে যাওয়া বাবর আজমকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন টাইগার পেসার। ৯৮ বলে ১১ বাউন্ডডারিতে বাবর তখন ৯৬ রানে। তবে ১৮০ রানে ২ উইকেট হারানোর পর আরও একটি জুটি পায় পাকিস্তান। তৃতীয় উইকেটে ইমাম আর মোহাম্মদ হাফিজ তুলেন ৬৬ রান। এই জুটি ভাঙার পরই বেশ কয়েকটি উইকেট তুলে নিয়েছে টাইগাররা। বিডিটুডেস/আরএ/০৫ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 + twelve =