English Version

দক্ষিণ সুনামগঞ্জে ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাট, গ্রাহক ভোগান্তি চরমে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আলাল হোসেন রাফি, দক্ষিণ সুনামগঞ্জ: দক্ষিণ সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের বিরুদ্ধে গ্রাহকদের অভিযোগের শেষ নেই। ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ এই উপজেলার মানুষ। তীব্র গরমে অতিষ্ঠ মানুষ প্রশান্তির খোঁজে আশ্রয় নেন বিদ্যুৎ চালিত ফ্যানের নিছে।

কিন্তু কোনোরূপ পূর্ব ঘোষণা ছাড়াই দীর্ঘ সময় বিদ্যুৎবিহীন থাকায় দুর্ভোগ পোহাতে হয় উপজেলাবাসীর। শুধু গরমের কারণেই নয় বিদ্যুৎ বিভ্রাটের কারণে ব্যবসা বানিজ্য, স্কুল পড়ুয়াদের পড়ায় ব্যাঘাত ঘটা সহ নানামুখী সমস্যা দেখা দেয়।

এদিকে পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের বিরুদ্ধেই যত অভিযোগ গ্রাহকদের। একাধিক গ্রাহকদের সাথে কথা বলে জানা যায়, বিদ্যুৎ সংক্রান্ত এসব সমস্যার বিষয়ে জানতে উপজেলা পল্লীবিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে একাধিকবার কল দিলেও কেউ কল রিসিভ করে না এমন অভিযোগ গ্রাহকদের। ফলে কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছেন গ্রাহকরা।

উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের জিল্লুল হক জানান, নিজেদের খেয়ালখুশী মত চলছে দক্ষিণ সুনামগঞ্জ পল্লীবিদ্যুৎ অফিস। গ্রাহকদের সুবিধা-অসুবিধার তোয়াক্কা না করেই তাদের ইচ্ছেমত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রাখা হয়।

পশ্চিম পাগলা ইউনিয়নের শাহিন রহমান বলেন, পল্লী বিদ্যুতের অনিয়মের কোনো ইয়ত্ত্বা নেই। এসব অনিয়মের কারণ জানতে অভিযোগ কেন্দ্রে কল করা হলেও কেউ কল রিসিভ করে না।

গ্রাহকদের এতোসব অভিযোগের কারণ জানতে মুঠোফোনে কথা হলে উপজেলা পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার নাদির হোসেন বলেন, অভিযোগ কেন্দ্রে হয়তো কল সেন্টার ব্যস্ত থাকে। সেজন্য অনেক কল ডুকে না বা রিসিভ করা সম্ভব হয় না। আর আজ দুয়েক জায়গায় গাছ এবং বিদ্যুতের খুঁটি পড়ে গিয়েছিল। লাইন মেরামতের কাজ শেষ হলেই সংযোগ দেওয়া হবে। বিডিটুডেস/এএনবি/ ২২ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twelve − one =