English Version

দিনাজপুরের ফুলবাড়ি পৌরসভায় প্রথম ইভিএমে ভোট গ্রহণ চলছে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শাহ্ আলম শাহী, দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ি পৌরসভায় আজ ভোট গ্রহণ চলছে। এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হওয়ায় কিছুটা সংকটে পড়েছে ভোটারেরা। এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৭৯৩১ জন। পুরুষ ভোটার ১৩৫৫২ জন, মহিলা ভোটার ১৪৩৭৯ জন। পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৪টি কেন্দ্রের ৯৪টি বুথে ভোট গ্রহণ চলছে।

শুরুতে ভোটারের সংখ্যা কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রেগুলোতে বাড়ছে ভোটারের সংখ্যা। ৪ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন ভোট যুদ্ধে। বর্তমান মেয়র
মুরতুজা সরকার মানিক দুই মেয়াদে মেয়র পদে দায়িত্ব পালন পাশাপাশি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে (জগ) প্রতীক নিয়ে তিনি নির্বাচন করছেন।

নৌকা প্রতিক নিয়ে খাজা মাইনুদ্দিন চিশতি, ধানের শীষ নিয়ে শাহাদৎ ইসলাম সাজু ও স্বতন্ত্র প্রার্থী মাহমুদ আলম লিটন নির্বাচনে করছেন প্রতিদ্বন্দিতা। আজ সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

এই প্রথম এই পৌরসভারয় ইভিএমের মাধ্যমে চলছে ভোট গ্রহণ। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য ভোট কেন্দ্রগুলোতে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা জোরদার করেছে স্থানীয় প্রশাসন। আনসার, পুলিশ, বিজিবিসহ সাদা পোশাকে নিরাপত্তার দায়িত্বে রয়েছেন গোয়েন্দার সদস্যরা। বিডিটুডেস/এএনবি/ ২৮ ডিসেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × four =