English Version

দিনাজপুরে স্প্রে মেশিন প্রদান করলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শাহ্ আলম শাহী, দিনাজপুর: দিনাজপুর শহরে মশক নিধন ঔষধ প্রদানের পৌর কাউন্সিলরদের মাঝে স্প্রে মেশিন প্রদান করেছে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। শনিবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে ডেঙ্গু প্রতিরোধের লক্ষে পৌর শহরে মশক নিধন ঔষধ প্রদানের পৌর কাউন্সিলরদের মাঝে স্প্রে মেশিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর পৌর সভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রুস্তম আলী, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ। এ সময় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের স্বাস্থ্য খাতসহ সর্বক্ষেত্রেই উন্নয়ন হয়েছে।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপে অন্যান্য দেশের মত বাংলাদেধে ডেঙ্গু পরিস্থতি ভাল আছে। তবে জনগনের মাঝে সতর্কতা বার্তা পৌছে দিতে হবে। জনগনের সতর্কতাই ডেঙ্গুপ্রতিরোধ সম্ভব। তিনি বলেন, দিনাজপুরে ডেঙ্গু রোগ না হয় সে জন্য পৌরকাউন্সিলরদের মাঝে স্পে মেশিন প্রদান করা হয়। তিনি বলেন, এ ডেঙ্গু কোন ছোয়াছুয়ি রোগ নয়। শুধু মাত্র এডিশ মশার কামড়ে এ ডেঙ্গু রোগ হয়। কিন্তু কতিপয় বিএনপি-জামায়াত ক্ষমতার লোভে প্রথমে ছেলেধরা বলে মানুষ হত্যা করে ক্ষান্ত হননি। এখন ডেঙ্গু আতঙ্কে মানুষের মাঝে ভয় ধরিয়ে দিচ্ছে। যতই ষড়যন্ত্র করুক না কেন কোন লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বাচবে মানুষের কল্যানে বাচবে। পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। বিডিটুডেস/আরএ/১০ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven − 7 =