English Version

দিনাজপুর হিলিতে আদিবাসি যুবক হত্যা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তনুজা শারমিনত, দিনাজপুর: দিনাজপুরের হিলিতে শানচু মিনজি (৩৮) নামের ভ্যান চালক এক আদিবাসি যুবককে গলা কেটে হত্যা করে তার রিক্সা ভ্যানটি ছিলিয়ে নিয়েছে দূর্বৃত্তরা। আজ রোববার সকালে হিলি’র ইসমাইলপুর সড়কের উপর থেকে তার গলাকাটা লাশটি উদ্ধার করেছে পুলিশ।

গত রাতে কে বা কারা ওই আদিবাসী যুবককে গলা কেটে হত্যা করে তার রিক্সা ভ্যানটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। নিহত শানচু মিনজি হাকিমপুর উপজেলার ছাতনি জামতলী গ্রামের নব মিনজি’র ছেলে। সে হিলিতে রিক্সা-ভ্যান চালিয়ে জিবিকা নির্বাহ করতো।

নিহতের স্বজনরা জানায়, শানচু মিনজি গতকাল তার রিক্সা ভ্যানটি নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপর রাতে সে আর বাসায় ফিরে আসেনি। পরে তার লাশটি হিলি-ইসমাইলপুর সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাকিমপুর থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

হাকিমপুর থানা পুলিশের ওসি তদন্ত মোস্তাফিজার রহমান জানান, নিহত শানচু মিনজি’র লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। হত্যাকারীদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০২ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + three =